• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ১০:৪৪:২৩ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ১০:৪৪:২৩ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

চরফ্যাশনে ঈদের দিন গৃহবধূর মরদেহ উদ্ধার

৩০ জুন ২০২৩ বিকাল ০৪:৪৪:৫৭

চরফ্যাশনে ঈদের দিন গৃহবধূর মরদেহ উদ্ধার

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার আহাম্মদপুর ইউনিয়নে স্বামীর বাড়ি থেকে সামিয়া (২২) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

২৯ জুন বৃহস্পতিবার উপজেলার আহাম্মদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড স্বামীর বসত ঘর থেকে গৃহবধর মরদেহ উদ্ধার করা হয়। সামিয়া ওই এলাকার মো. নুর মোহাম্মদের স্ত্রী ও নুরাবাদ ইউনিয়ন ২নং ওয়ার্ডের মোঃ আবুল কাশেমের মেয়ে।

দুলারহাট থানার উপ-পরিদর্শক আতিক জানান, আহাম্মদপুর ইউনিয়নের দফাদার জসিমের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গৃহবধূ সামিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ঘটনার পর থেকে গৃহবধূ সামিয়ার স্বামীসহ তার শশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

সামিয়ার বড় ভাই আনোয়ার হোসেন জানান, তারা ছয় ভাই-বোনের মধ্যে সামিয়া সবার ছোট। আহাম্মদপুর ইউনিয়নের বাসিন্দা নুর মোহাম্মদের সাথে প্রায় দুই বছর পূর্বে বিয়ে হয়। সামিয়ার স্বামী নুর মোহাম্মদ বিয়ের পর থেকে বিভিন্ন মেয়ের সাথে কথা বলে এবং নেশা করে। সামিয়া তার স্বামীকে মেয়েদের সাথে কথা বলতে ও নেশা করতে বাধা দিলে তাকে বিভিন্ন সময় নির্যাতন করে। ঘটনার প্রায় ১০দিন আগে স্বামীর নির্যাতন সইতে না পেরে সামিয়া তার বাবার বাড়িতে চলে আসে। চলে আসার একদিন পর সামিয়ার স্বামীর পরিবারের লোকজন স্থানীয়ভাবে শালিসিতে বসে পুনরায় স্বামীর বাড়িতে সামিয়াকে নিয়ে যায়।

তিনি আরও জানান, বৃহস্পতিবার ঈদুল আজহার দিন সকাল ৯টার দিকে সামিয়ার বড় ভাই আনোয়ারের কাছে সামিয়ার শশুর বাড়িতে থেকে একটি ফোন আসে, সামিয়া অসুস্থ তাকে হাসপাতালে নিতে হবে আপনারা কেউ আসেন। খবর পেয়ে সামিয়ার বড় ভাই আনোয়ার সামিয়ার শশুর বাড়িতে ছুটে যায়। সেখানে গিয়ে দেখে তার স্বামীর বসত ঘরে খাটের ওপর সামিয়ার মরদেহ পড়ে আছে। তবে ঘরে তার স্বামীসহ পরিবারের লোকজন নেই। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বোন সামিয়াকে তার শশুর বাড়িতে নিয়ে তার স্বামী ও স্বামীর পরিবারের লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে দাবি করেন বড় ভাই আনোয়ার হোসেন।

দুলারহাট থানার ওসি (তদন্ত) আলাউদ্দিন এশিয়ান টিভি অনলাইনকে জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছে এবং গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। এই ঘটনায় ওই গৃহবধূর বড় ভাই আনোয়ার বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে। শুক্রবার সকালে মরদেহ ভোলা মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। তবে তার গলায় আঢ়াতের চিহ্ন রয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪