• ঢাকা
  • |
  • রবিবার ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ ভোর ০৪:০২:২০ (19-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ ভোর ০৪:০২:২০ (19-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

গাজীপুরে জামাইকে পিটিয়ে হত্যা, স্ত্রী-শ্বশুরসহ গ্রেফতার ৪

১২ মে ২০২৪ সকাল ১০:৫২:৫৪

গাজীপুরে জামাইকে পিটিয়ে হত্যা, স্ত্রী-শ্বশুরসহ গ্রেফতার ৪

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগরীর পূবাইলে শ্বশুর বাড়িতে বেড়াতে এলে মো.রবিউল ইসলাম (২৮) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে স্ত্রীসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান মৃত্যুর এবং আসামি গ্রেফতারের বিষয়টি ১১ মে শনিবার দুপুরে নিশ্চিত করেছেন। নিহত রবিউল ইসলাম টঙ্গী পূর্ব থানাধীন এরশাদনগর এলাকার তুহিন তালুকদারের ছেলে।

গ্রেফতাররা হলেন, শেরপুর জেলার শ্রীবর্দী থানা বালুঘাট গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে (নিহতের শ্বশুর) মো. আবুল কালাম আজাদ (৪৫) এবং মো. আবুল কালাম আজাদের ছেলে মো. হুমায়ুন কবির (১৯) ও মেয়ে (নিহত রবিউলের স্ত্রী) মোসা. কারিমা (২২), শরীয়তপুর জেলা নড়ীয়া থানার আইটপাড়া গ্রামের মো. বাবুলের ছেলে মো. লিটন (৪৬)। বর্তমানে তারা পূবাইল থানাধীন ৪১ নং ওয়ার্ডের সাতানীপাড়ার গফুরের বাড়ির ভাড়াটিয়া।

জানা যায়, এক বছর আগে পূবাইল থানাধীন ৪১ নং ওয়ার্ডের সাতানি পাড়া এলাকায় বিয়ে করেন রবিউল ইসলাম। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রী’র মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া লেগেই আছে। ঈদ মার্কেটের বিষয় নিয়ে রবিউলের সঙ্গে ঝগড়া করে স্বামীর বাসা ছেড়ে তার পিতার বাড়িতে চলে যায় স্ত্রী। স্ত্রী শ্বশুর বাড়িতে থাকায় গত ৫ মে রোববার দিবাগত রাতে টঙ্গী থেকে এসে রবিউল ইসলাম তার শ্বশুর বাড়িতে গিয়ে উঠেন।

এ সময় স্ত্রীর সাথে ঝগড়া হলে শ্বশুর বাড়ির লোকজন সকলে মিলে তাকে গাছের সাথে বেঁধে মারধর করে পিটিয়ে নির্যাতন চালায়। গুরুতর অসুস্থ অবস্থায় পরিবারের সদস্যরা রবিউলকে ৯ মে বৃহস্পতিবার রাত ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে রবিউল ইসলাম মারা যান। তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান জানান, নিহত রবিউল টঙ্গী শহীদ আহসান উল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও চার-পাঁচজন এর নামে একটি মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, ১১ মে শনিবার সকালে মামলায় অভিযুক্ত নিহত রবিউলের স্ত্রী, শ্বশুর, শ্যালক ও প্রতিবেশী লিটনকে গ্রেফতার করে পুলিশ। অন্য আসামিদের ধরতে পুলিশ কাজ করছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ