• ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০১:৫৬:০১ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০১:৫৬:০১ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

অগ্রগতির নতুন মাইলফল সৃষ্টি করেছে আওয়ামী লীগ সরকার: এমপি মহিব

১৬ জুন ২০২৩ বিকাল ০৫:২৫:৩৮

অগ্রগতির নতুন মাইলফল সৃষ্টি করেছে আওয়ামী লীগ সরকার: এমপি মহিব

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি: জঙ্গীবাদ-মাদক নির্মুল ও দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার টানা ১৪ বছরে অগ্রগতির নতুন মাইলফল সৃষ্টি করেছে বলে মন্তব্য করেছেন পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব।

১৬ জুন শুক্রবার সকাল সাড়ে ১০ টায় পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারের উন্নয়ন-সাফল্যের বার্তা জনগণের কাছে পৌঁছে দিতে সংবাদ সম্মেলনটি করা হয়।

এই সময় লিখিত বক্তব্যে সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব বলেন, বিশ্ববাসীকে তাক লাগিয়ে আকাশচুম্বী চ্যালেঞ্জ, জঙ্গীবাদ নির্মূল ও দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবেলা করে অগ্রগতির নতুন মাইলফলক সৃষ্টি করে স্মার্ট বাংলাদেশ বির্নিমানের লক্ষে এগিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার দূরদর্শী নেতৃত্ব ও দীর্ঘ মেয়াদেী পরিকল্পনায় করোনা মহামারী এবং ইউক্রেন যুদ্ধে বিশ্বের ধনী দেশগুলো যখন হিমশিম খাচ্ছিল, ঠিক তখন বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়নের মধ্য দিয়ে বিশ্বের সামনে আত্মনির্ভরশীল জাতি হিসেবে বার্তা দিয়ে দিয়েছে বাংলাদেশ।

তিনি আরও বলেন, খাদ্য, নিরাপত্তা, বাসস্থান, চিকিৎসা, যোগাযোগ, কৃষি, ক্রীড়া, শিক্ষা, নারীর ক্ষমতায়ন, অর্থনৈতিক উন্নতি ও সকল শ্রেণি-পেশার মানুষকে বিশেষ সহায়তা প্রদানসহ নানা ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্যের জন্য শেখ হাসিনার নেতৃত্ব বৈশ্বিক প্রশংসা কুড়িয়েছে।

নিজ নির্বাচনী এলাকা কলাপাড়া, রাঙ্গাবালী, মহিপুর ও কুয়াকাটার উল্লেখযোগ্য নানা উন্নয়ন চিত্র তুলে ধরে এমপি মহিব বলেন, কলাপাড়ায় দেশের তৃতীয় বৃহত্তম ‘পায়রা সমুদ্র বন্দর’ নির্মাণ করা হয়েছে। রাঙ্গাবালীকে থানা থেকে উপজেলায় উন্নীত করা হয়েছে। কলাপাড়ায় ১৩২০ মেগাওয়াট পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র নির্মাণ করা হয়েছে। মহিপুরকে থানায় উন্নিত করা হয়েছে। কুয়াকাটায় দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবেল ল্যান্ডিং স্টেশন নির্মাণ হয়েছে। নদীর তলদেশ দিয়ে সাবমেরিন ক্যাবেলের মাধ্যমে রাঙ্গাবালীতে বিদ্যুৎ পৌঁছানো হয়েছে। কলাপাড়ার লালুয়ায় শেরে-ই বাংলা নৌ ঘাঁটি স্থাপন হয়েছে।

উন্নয়নের এই ধারাবাহিকতা এবং অসমাপ্ত কাজ সম্পন্ন করতে আগামীতেও আওয়ামী লীগ সরকার প্রয়োজন বলে মন্তব্য করেন এই সংসদ সদস্য।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন, সাংগঠনিক সম্পাদক নূরে আলম ফকু, দপ্তর সম্পাদক সালাউদ্দিন আহমেদ, জেলা পরিষদের সদস্য মশিউর রহমান শিমুল প্রমূখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪