• ঢাকা
  • |
  • শুক্রবার ১৫ই চৈত্র ১৪৩০ সকাল ০৭:০৮:০৩ (29-Mar-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ১৫ই চৈত্র ১৪৩০ সকাল ০৭:০৮:০৩ (29-Mar-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

এশিয়ান টিভি অনলাইনে সংবাদ প্রকাশের পর ঘর পেলো রেহেনা বেগম

১৮ মে ২০২৩ দুপুর ০২:৫০:৫১

এশিয়ান টিভি অনলাইনে সংবাদ প্রকাশের পর ঘর পেলো রেহেনা বেগম

এম খায়রুল ইসলাম পলাশ, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি: ৩০ এপ্রিল এশিয়ান টিভি অনলাইনে ‘ঝুপড়ি ঘরে দুই সন্তান নিয়ে রেহেনার মানবেতর বসবাস’ শিরেনামে সংবাদ প্রচারিত হলে এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। সংবাদে অসহায় রেহেনার মানবেতর বসবাসের করুন চিত্র ফুটে উঠে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদটি ছড়িয়ে পড়লে সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মনে নাড়া দেয়। প্রশংসায় ভাসে এশিয়ান টিভি অনলাইন। বিষয়টি নজরে আসে কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির সদস্য ও কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিভিউশন কোম্পানীর পরিচালক এম মনিরুজ্জামান মনিরের।

এশিয়ান টিভি অনলাইনে সংবাদ দেখে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাথে সাথে এশিয়ান টেলিভিশন অনলাইনের রাজাপুর প্রতিনিধি এম খায়রুল ইসলাম পালাশের সাথে যোগাযোগ করে। তিনি বলেন, তার ভাগিনা ছাত্রলীগ নেতা সাব্বিরকে নিয়ে অসহায় রেহেনা বেগম ও তার দুই সন্তানের মাথা গোঁজার ঠাই একটি ঘর করে দিতে । এর পরেই মনিরুজ্জামান মনিরের অর্থায়নে ঘর উত্তোলনের কাজ শুরু হয়।

দুই কক্ষ বিশিষ্ট একটি টিনসেট ঘর উত্তোলনের কাজ শেষ হলে ১৭ মে বুধবার। বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মনিরুজ্জামান মনির উপহার হিসেবে রেহেনা বেগমের হাতে নতুন ঘরের চাবি তুলে দেন। নতুন ঘর পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়ে রেহেনা বেগম।

কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মনির, এশিয়ান টেলিভিশন কর্তৃপক্ষ ও রাজাপুর প্রতিনিধি এম খায়রুল ইসলাম পলাশকে ধন্যাবাদ জানিয়ে তাদের জন্য দোয়া করেন রেহেনা বেগমসহ স্থানীয়রা।

কেন্দ্রেীয় আওয়ামী লীগ নেতা এর আগেও একাধিক অসহায় পরিবারকে ঘর উত্তোলন করে দিয়েছেন। সবসময় রাজাপুর- কাঁঠালিয়ার অবহেলিত মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছেন এবং তাদের পাশে দাঁড়িয়েছেন।

আরও পড়ুন: ঝুপড়ি ঘরে দুই সন্তান নিয়ে রেহেনার মানবেতর বসবাস

স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ মাঈনুল হায়দার নিপু বলেন, মরিউজ্জামান মনির যেনো সবসমই এভাবেই মানুষের পাশে থেকে সহযোগীতার হাত বাড়িয়ে দিতে পারেন তার জন্য দোয়া করি। একই সাথে এশিয়ান টেলিভিশনে সংবাদ প্রচারের মাধ্যমে অসহায় রেহেনার ভাগ্য পরিবর্তন হয়েছে, এ জন্য আমরা এশিয়ান টেলিভিশনের প্রতি চির কৃতজ্ঞ। আমরা তাদের জন্য দোয়া করি, আগামী দিনগুলোতে এশিয়ান টেলিভিশন অনেক দূর এগিয়ে যেতে পারে। সবসময় এভাবেই মানুষের কল্যাণে কাজ করে যেতে পারে।

কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এম মনিরুজ্জামান মনির এশিয়ান টেলিভিশন ও এশিয়ান টিভি অনলাইনের রাজাপুর প্রতিনিধি এম খায়রুল ইসলাম পলাশকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমি এশিয়ান টেলিভিশনে সংবাদ দেখেই এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি এম খায়রুল ইসলাম পলাশের সাথে যোগাযোগ করেছি। স্থানীয় চেয়ারম্যান ও ছাত্রলীগ নেতা সাব্বিরের মাধ্যমে ঘরটি উত্তোলন করি । আজকে বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রেহেনার হাতে নতুন ঘরের চাবি তুলে দিয়েছি। এশিয়ান টেলিভিশন ও এশিয়ান টিভি অনলাইন আগামীতেও এই ধরণের অনুসন্ধানী ও মানবিক সংবাদ তুলে ধরলে আমাদের দেশের মানুষ কেউ আর অসহায় থাকবে না।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মৃধা, সাংগঠনিক সম্পাদক ডেজলিং তালুকদার, রিয়াজ উদ্দিন মাতুব্বর, সাতুরিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ মাইনুল হায়দার নিপু  প্রমুখ।

উল্লেখ্য, এর আগে ২৯ এপ্রিল এশিয়ান টেলিভিশনের দেশ সংবাদে ‘রাজাপুরের নৈকাঠি এলাকায় ভাঙ্গা বেড়া ও পলিথিনো মোড়ানো ছোটো ঘরে দুই সন্তান নিয়ে মানবেতর বসাবাস, স্বামী পরিত্যাক্তা রেহেনার’ নামে আরেকটি সংবাদ প্রচারিত হয়।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ









নোয়াখালীতে এক পুকুরে ধরা পড়ল ১০০ ইলিশ
২৮ মার্চ ২০২৪ সন্ধ্যা ০৭:০৯:২০

নওগাঁয় অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত
২৮ মার্চ ২০২৪ সন্ধ্যা ০৭:০১:৪৫