• ঢাকা
  • |
  • শনিবার ১২ই শ্রাবণ ১৪৩১ সকাল ০৮:১২:৩১ (27-Jul-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ১২ই শ্রাবণ ১৪৩১ সকাল ০৮:১২:৩১ (27-Jul-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

জগন্নাথপুরে ১৮ মামলার আসামি ডাকাত সর্দারসহ গ্রেফতার ২

১৫ মে ২০২৪ রাত ০৮:৪৮:১৮

জগন্নাথপুরে ১৮ মামলার আসামি ডাকাত সর্দারসহ গ্রেফতার ২

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের লহরী গ্রামের লন্ডন প্রবাসী জুবায়ের আহমদের বাড়িতে ডাকাতি করে পালিয়ে যাওয়া সময় আন্তঃজেলা ডাকাত সর্দার ১৮টি ডাকাতি মামলার তালিকাভুক্ত পলাতক আসামি আজির উদ্দিন (৪৭) ও তার সহযোগী আহমদ আলীকে (৩০) অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসীর মারফতে জানা গেছে, ১৩ মে সোমবার রাতে জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের লহরী গ্রামের যুক্তরাজ্য প্রবাসী জুবায়ের আহমেদের বাড়িতে ৬-৭ জনের সংঘবদ্ধ একদল ডাকাত হানা দেয়। ডাকাতরা লোহার গেইটের তালা ভেঙে ঘরে প্রবেশ করে পরিবারের সব লোকজনকে অস্ত্রেরমুখে জিন্মি করে বেধরক মারপিট করে আলমারি থেকে নগদ ২৫ হাজার টাকা ও চারটি মুঠোফোন লুট করে।

এসময় ডাকাতের উপস্থিতি টের পেয়ে প্রতিবেশী যুবক আবদুল আহাদ লাইসেন্সকৃত বন্দুক দিয়ে ফাঁকা গুলি ছুড়তে থাকলে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে স্থানীয় নোকজনসহ বিষয়টি জগন্নাথপুর থানা পুলিশকে অবহিত করা হয়।

খবর পেয়ে আশপাশে থাকা জগন্নাথপুর থানার রাতে টহলরত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ডাকাতদের ধাওয়া করে। ধাওয়া খেয়ে ডাকাতদল পার্শ্ববর্তী বিশ্বনাথ থানার  সীমানা দিয়ে পালানোর চেষ্টা করলে জগন্নাথপুর থানা ও বিশ্বনাথ থানা-পুলিশের সমন্বয়ে ১৪ মে মঙ্গলবার ভোরে বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রাম এলাকায় অভিযান চালালে ডাকাতদলের অন্যান্য সদস্য পালিয়ে গেলেও অস্ত্রসহ সর্দার সিলেটের বিশ্বনাথ উপজেলার সৎপুর গ্রামের মৃত. আরাফাত উল্লার ছেলে আজির উদ্দিন ও তার সহযোগী মৌলভীবাজারের রাজনগর উপজেলার মশুরিয়া গ্রামের ফরমুজ আলীর ছেলে ৪টি ডাকাতি মামলার পলাতক আসামি আহমদ আলীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ১টি পাইপগান, ৫ রাউন্ড কার্তুজ, ১টি চাকু ও ডাকাতির কাজে ব্যবহিৃত ৬টি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ঘটনায় মঙ্গলবার বিকালে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে সিলেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম জানান, ডাকাতির খবর শুনে তাৎক্ষণিক জগন্নাথপুর থানার টহলরত পুলিশ ডাকাতদের ধরতে অভিযান চালালে ধাওয়া খেয়ে ডাকাতরা বিশ্বনাথ-সিলেট সড়ক দিয়ে পালাতে থাকে। বিষয়টি বিশ্বনাথ থানা-পুলিশকে অবহিত করলে বিশ্বনাথ থানা-পুলিশের সমন্বয়ে অভিযানকালে ডাকাতদলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও দুই ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হই।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ






সেতু ভবনে হামলা, রিমান্ড শেষে কারাগারে নুর
২৬ জুলাই ২০২৪ সন্ধ্যা ০৬:৩০:৪৯

কারফিউ শেষে কঠোর অবস্থানে থাকবে আওয়ামী লীগ
২৬ জুলাই ২০২৪ সন্ধ্যা ০৬:১৭:০০

ভারতের কাছে বাংলাদেশের লজ্জাজনক হার
২৬ জুলাই ২০২৪ সন্ধ্যা ০৬:০৬:০৯