• ঢাকা
  • |
  • রবিবার ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ ভোর ০৫:৪০:৪৫ (19-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ ভোর ০৫:৪০:৪৫ (19-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

জনতার হাতে আটক হয়ে পরকীয়া প্রেমিকসহ শ্রীঘরে শিক্ষিকা

১১ মে ২০২৪ সকাল ১১:১৩:৪৮

জনতার হাতে আটক হয়ে পরকীয়া প্রেমিকসহ শ্রীঘরে শিক্ষিকা

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে বহরবুনিয়া এসবি আদর্শ বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষিকা ও বহুরবুনিয়া ইউপির তথ্যসেবা কেন্দ্রের দায়িত্বে থাকা উদ্যোক্তাকে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত থাকা অবস্থায় হাতে নাতে ধরে জনতা পুলিশে সোপর্দ করেছে।

ঘটনাটি ঘটেছে ১০ মে শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে, বাগেরহাটের দশানী এলাকার একটি বাড়িতে।

পুলিশ জানায় শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে দশানী এলাকার একটি বাড়ি থেকে স্বামী-স্ত্রী হিসেবে পরিচয়দানকারী মো. শফিকুল ইসলাম (৪০) ও শাহনেওয়াজ খানম (৩৫) নামের দু’ জনকে স্থানীয় লোকজন একটি রুমে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত থাকা অবস্থায় ধরে থানায় খবর দিলে ওই যুবক-যুবতীকে আটক করা হয়।

স্থানীয়রা জানান, আকটক হওয়া শাহনেওয়াজ খানম বহরবুনিয়া এসবি আদর্শ বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তিনি পরকীয়ায় আসক্ত হয়ে বাগেরহাট শহরের একটি বাসায় গত দু’দিন ধরে বহুরবুনিয়া ইউপির তথ্যসেবা কেন্দ্রের দায়িত্বে থাকা উদ্যোক্তা মো. শফিকুল ইসলামের সাথে অবস্থান করছিলেন। বিষয়টি প্রতিবেশীদের কাছে সন্দেহজনক হলে খোঁজ নিতে গিয়ে তাদের একটি কক্ষে অশালীন অবস্থায় দেখতে পান। এ সময় তারা নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিলেও কোনো প্রমাণ দেখাতে পারেননি। পরে স্থানীয়রা ওই যুগলকে পুলিশে সোপর্দ করে।  

পুলিশ জানায়, মো. শফিকুল ইসলাম মোরেলগঞ্জ উপজেলার পূর্ব বহরবুনিয়া গ্রামের মৃত সাখাওয়াত হোসেনের ছেলে। শিক্ষিকা শাহনেওয়াজ খানম মোরেলগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের কুদ্দুস বয়াতীর স্ত্রী, তার সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।  

স্কুল শিক্ষিকা শাহনেওয়াজ খানমের স্বামী মো. কুদ্দুস বয়াতী বলেন, তার স্ত্রী ৩/৪ মাস ধরে পরকীয়ায় আসক্ত হওয়ায় পারিবারিকভাবে তাদের মধ্যে এ নিয়ে কলহ চলছে। সকালে বাগেরহাট কাড়াপাড়া ইউপি চেয়ারম্যান তার স্ত্রী ও ওই যুককে ধরে সংবাদ দিলে তিনি ঘটনাস্থলে লোকজন নিয়ে উপস্থিত হন। এ বিষয়ে তিনি স্ত্রীর বিরুদ্ধে একটি মামলা করবেন বলে জানান।  

শফিকুল ইসলামের স্ত্রী রিলিয়া খানম বলেন, তাদের দাম্পত্য জীবনে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মেয়েকে বিবাহও দিয়েছেন। একমাস ধরে তার স্বামী ওই স্কুল শিক্ষিকার সাথে পরকীয়ায় জড়িয়ে তার ওপরে প্রায়ই নির্যাতন করতেন। দু’দিন ধরে বাড়িতে না এসে বাগেরহাটে অবস্থান করছিলেন। শুক্রবার সকালে স্থানীয় লোকজন তার স্বামী ও ওই স্কুল শিক্ষিকাকে ধরে তাকে সংবাদ দেয়। তারা দু’জনই বাগেরহাট সদর থানায় আটক রয়েছে। এ বিষয় তিনি একটি অভিযোগ দায়ের করবেন বলে জানান।

বহরবুনিয়া এসবি আদর্শ বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শহিদুল ইসলাম বলেন, শাহনেওয়াজ খানম তার বিদ্যালয়ের বাণিজ্য বিভাগের শিক্ষিকা, তার আটকের বিষয়টি স্থানীয় অভিভাবকরা তাকে জানিয়েছেন। এ নিয়ে এলাকায় ছাত্র-অভিভাবকদের ক্ষোভও রায়েছে। স্কুলের ম্যানেজিং কমিটি না থাকায় তিনি শিক্ষক পরিষদ নিয়ে সভা করবেন। এছাড়াও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বিষয়টি অবিহিত করে তাদের নির্দেশনা অনুযায়ী ওই শিক্ষিকার বিরুদ্ধে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

বাগেরহাট সদর থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বলেন, মোরেলগঞ্জের শফিকুল ইসলাম ও শাহনেওয়াজ খানম নামের দুজনকে সন্দেহভাজন হিসেবে স্থানীয়রা ধরে থানায় খবর দিলে পুলিশ তাদের আটক করে। তারা উভয় স্বামী-স্ত্রী পরিচয় দিয়েছে। তবে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ