• ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ ভোর ০৪:০২:১৭ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ ভোর ০৪:০২:১৭ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

বঙ্গবন্ধুর কন্যা বেঁচে আছে বলে দেশে এগিয়ে যাচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

১৭ সেপ্টেম্বর ২০২৩ সন্ধ্যা ০৬:২৭:১৭

বঙ্গবন্ধুর কন্যা বেঁচে আছে বলে দেশে এগিয়ে যাচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি: বঙ্গবন্ধুর কন্যা বেঁচে আছে বলেই বাংলাদেশ আজ ঘুরে দাঁড়িয়েছে। তাকে আর কেউ দাবিয়ে রাখতে পারবেনা। তিনি বদলে দিয়েছেন বাংলাদেশকে। শেখ হাসিনা শুধু আমাদের নেতা নন তিনি সারাবিশ্বের নন্দিত নেতা। শেখ হাসিনা রোহিঙ্গা জনগোষ্ঠিকে বাংলাদেশে স্থান দিয়ে বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছেন। তাই শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই। তিনি জনগনকে সাথে নিয়েই ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছে। আগামী নির্বাচনেও জনগনের ভোটে ক্ষমতায় আসবেন। ১৭ সেপ্টেম্বর রোববার দুপুর ২টার দিকে চরফ্যাশন উপজেলায় নবনির্মিত দুলারহাট থানা ভবন উদ্বোধন শেষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, নির্বাচন আসলে বিএনপি অগ্নিসন্ত্রাস করতে চায়, দেশকে অচল করতে চায়। তারা জঙ্গিবাদ সৃষ্টি করতে পারে এটা জনগন বুঝতে পেরেছে। এই দেশের জনগন আর অন্ধকারে ফিরে যেতে চায়না, তারা আলোকিত বাংলাদেশ চায়। বঙ্গবন্ধু কন্যা ক্ষমতায় এসে ডিজিটাল বাংলাদেশ করেছিলেন বলেই আজ জনগন তার সুফল পাচ্ছে। এবার তিনি ২০৪১ সালের মধ্যে দেশকে স্মার্ট বাংলাদেশে পরিনত করবেন।

মন্ত্রী বাংলাদেশ পুলিশকে নিয়ে বলেন, শেখ হাসিনার সময়ে পুলিশের পরিবর্তণ নিশ্চয় দেখেছেন?

বঙ্গবন্ধু রাজারবাগ পুলিশ লাইন্সে পুলিশের উদ্দেশ্যে বলেছিলেন, তোমরা জনগনের বন্ধু। পুলিশ বাংলাদেশে বিভিন্ন দুর্যোগ ও মহামারিতে অগ্রণী ভূমিকা পালন করেছে।

সুধী সমাবেশে যুবও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বিশেষ অতিথির বক্তব্য রাখেন। সমাবেশে ভোলা জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, বরিশাল রেঞ্জের ডিআইজি মো. জামিল হাসান, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জন-নিরাপত্তা বিভাগের যুগ্ম-সচিব মোহাম্মদ হোসেন, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান প্রমুখ।

এ ছাড়াও উপজেলা নির্বাহী অফিসার নওরীন হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ,  দুলারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক কামালসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী ও  সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, স্বারক বৃক্ষরোপন, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক, জ্যাকব টাওয়ার, ফ্যাসন স্কয়ার, দেশের সর্বাধুনিক বাস টার্মিনালসহ উপজেলার বিভিন্ন উন্নয়ণমূলক স্থাপনা পরিদর্শন করেন। সূধী সমাবেশ শেষে সাবেক জাতীয় সাংসদ সদস্য মরহুম অধ্যক্ষ এম.এম. নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাতে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





কুমিল্লায় বিদেশি পিস্তলসহ আটক ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:৪১

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১২:৪৩