• ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ সকাল ০৬:০০:৫৫ (12-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ সকাল ০৬:০০:৫৫ (12-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

দূর্গাপুরে সাংবাদিককে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা

১৯ জুন ২০২৩ রাত ০৮:৫৬:০৮

দূর্গাপুরে সাংবাদিককে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা দুর্গাপুরের সাংবাদিক কলি হাসানকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হাত পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। ৯ জুন রাতে দুর্গাপুর পৌরসভার বাগিচাপাড়া টিচার্স লেন সংলগ্ন রাস্তা দিয়ে যাওয়ার সময় কলি হাসানকে পথরোধ করে হামলা চালিয়ে দুর্বৃত্তরা তার ডান হাত ও ডান পা ভেঙে দেয়। এ ঘটনায় পৌরসভার খরস এলাকার হান্নান মিয়া ও দিবারপাড়ার আসাদ মিয়াসহ অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করে কলি হাসানের স্ত্রী সাজেদা আক্তার একটি মামলা করেছেন।

পুলিশ জানায়, ৯ জুন রাত সাড়ে ১১ টায় সাংবাদিক কলি হাসান বাগিচাপাড়া টিচার্স লেন থেকে যাওয়ার পথে অভিযুক্তরা তার গতিরোধ করে বেদড়ক মারপিট করে। হামলাকারীরা হাতুড়ি ও রড দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে, ডান হাত ও ডান পায়ে আঘাত করে। আঘাতের কারণে তার ডান হাত ও ডান পা ভেঙে যায়। এ সময় হামলাকারীরা তার ২ টি মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। টানা এক সপ্তাহ চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হয়ে তিনি বৃহস্পতিবার বাসায় ফেরেন। এ ঘটনায় ১৬ জুন শুক্রবার তার স্ত্রী দূর্গাপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

এশিয়ান টিভি অনলাইনকে কলি হাসান বলেন, ৯ জুন রাতে ৫ দুর্বৃত্ত আমার ওপর অতর্কিত হামলা চালিয়ে হাতুড়ি ও রড দিয়ে বেধড়ক মারধর করে। এ সময় আমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। হামলাকারীদের মধ্যে হান্নান মিয়া ও আসাদ মিয়াকে আমি চিনেছি। পালিয়ে যাওয়ার সময় তাদের নাম বললে আমাকে মেরে ফেলার হুমকি দেয়। কলি হাসানের দাবি, একটি সংবাদ প্রকাশের জের ধরে তার উপর হামলা চালানো হয়েছে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শিবিরুল ইসলাম জানান, সাংবাদিক কলি হাসানের উপর হামলার ঘটনার পর অভিযান চালিয়ে অন্যতম আসামি হান্নান মিয়াকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার অভিযান এখনও চলমান আছে। দ্রুত সময়ের মধ্যে বাকী আসামিদেরকেও গ্রেফতার করা হবে।

উল্লেখ্য, সাংবাদিক কলি হাসান দীর্ঘ এক যুগেরও বেশি সময় স্থানীয় এবং জাতীয় বিভিন্ন পত্রিকায় দুর্গাপুর প্রতিনিধি হিসাবে কাজ করছে। বর্তমানে তিনি আমাদের সময় পত্রিকার দুর্গাপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। এছাড়া তিনি দুর্গাপুর সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক হিসাবেও দায়িত্ব পালন করছেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ