• ঢাকা
  • |
  • শুক্রবার ১৫ই চৈত্র ১৪৩০ রাত ০৮:০৯:৪৯ (29-Mar-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ১৫ই চৈত্র ১৪৩০ রাত ০৮:০৯:৪৯ (29-Mar-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

মানিকগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৯ মেম্বারের অনাস্থা

২২ মে ২০২৩ দুপুর ০১:৩৩:৪০

মানিকগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৯ মেম্বারের অনাস্থা

মানিকগঞ্জ শিবালয় উপজেলার ১ নং তেওতা ইউনিয়নের চেয়ারম্যান মো: মোশারফ

শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি: মানিকগঞ্জ শিবালয় উপজেলার ১ নং তেওতা ইউনিয়নের চেয়ারম্যান মো: মোশারফের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অনাস্থার লিখিত অভিযোগ দায়ের করেন ৯ জন ইউপি সদস্য। অভিযোগে তারা ১ নং তেওতা ইউনিয়ন চেয়ারম্যনের প্রতি অনাস্থা প্রকাশ করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, ১ নং তেওতা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান হিসেবে মোঃ মোশাররফ হোসেন ক্ষমতা গ্রহণের পরেই তিনি বিভিন্ন প্রকার অনিয়ম ও দুর্নীতিমূলক কর্মকাণ্ড পরিচালনা করছেন। তিনি মাসিক সভা করেন না এবং সরকারী বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে ইউ.পি সদস্যদের সাথে সমন্বয় না করে, নিজ ব্যক্তিগত মতামতে কার্য পরিচালনা করে।  অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে বিভিন্ন প্রকল্পের কাজ স্বেচ্ছাচারীভাবে করেন। এছাড়াও ইউনিয়নের অসচ্ছল মানুষের জন্য সরকারি বিভিন্ন সুযোগ সুবিধা যেমন ভিভিএফ, ভিজিডি, টিসিবি কার্ড, মাতৃত্বকালীন ভাতা নিয়েও তিনি দুর্নীতি করেন এবং ব্যক্তিগত প্রভাব খাটিয়ে তিনি পরিষদ পরিচালনা করেন।

ইউনিয়ন পরিষদের চুক্তিবদ্ধ উদ্যোক্তা মোঃ মাইনুল ইসলাম থাকা অবস্থায়ও চেয়ারম্যানের ব্যক্তিগত বাহিনী দিয়ে জন্ম নিবন্ধন সনদপত্র , নাগরিক সনদপত্র, ওয়ারিশান প্রত্যয়ন পত্রের অতিরিক্ত ফিসহ খেয়াঘাট ইজারা নিয়ে সমূদয় টাকা সরকারী কোষাগারে জমা প্রদান না করে নিজেই আত্মসাৎ করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

১ নং তেওতা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেনের বিরুদ্ধে অভিযোগ এনে এসময় অনাস্থা পত্রে স্বাক্ষর করেন ১নং ওয়ার্ড সদস্য মোঃ হাবিবুর রহমান, ৩নং ওয়ার্ড সদস্য জানে আলম সদস্য, ৪নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ আলী, ৬নং ওয়ার্ড সদস্য মাসুদ রানা, ৭নং ওয়ার্ড সদস্য মোঃ মান্নান শেখ, ৮নং ওয়ার্ড সদস্য মোঃ মোতালেব হোসেন ও ৯নং ওয়ার্ড সদস্য মোঃ মজনু শেখ। 
এছাড়াও সংরক্ষিত মহিলা সদস্য ৪, ৫, ৬ নং ওয়ার্ডের আকলিমা বেগম এবং ৭,৮, ৯ নং ওয়ার্ডের মহিলা সদস্য মোছাঃ জাহানারা বেগমও অনাস্থাপত্রে স্বাক্ষর করেন।

এ বিষয়ে তেওতা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন বলেন, আমার বিরুদ্ধে যে সকল অভিযোগ এনেছেন, তা মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


রংপুরে শ্রমিক ইউনিয়নের ঈদ সামগ্রী বিতরণ
২৯ মার্চ ২০২৪ সন্ধ্যা ০৭:৫০:১৭








আমতলীতে ২ মেম্বারসহ ৪ জুয়ারী আটক
২৯ মার্চ ২০২৪ বিকাল ০৪:৫৮:৪৭