• ঢাকা
  • |
  • শনিবার ৬ই বৈশাখ ১৪৩১ রাত ০২:০৮:২৩ (20-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ৬ই বৈশাখ ১৪৩১ রাত ০২:০৮:২৩ (20-Apr-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

নবীনগরে ‘স্বামী’ বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে স্ত্রীর সংবাদ সম্মেলন

২২ ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ০৪:২৬:২৬

নবীনগরে ‘স্বামী’ বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে স্ত্রীর সংবাদ সম্মেলন

নবীনগরে ‘স্বামী’ বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে স্ত্রীর সংবাদ সম্মেলন

নবীনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্বামীর প্রতারণার স্বীকার হয়ে এক অসহায় নারী আইনের আশ্রয়সহ সমাজপতিদের কাছে ঘুরে কোন বিচার না পেয়ে সাংবাদিকদের দারস্থ হয়েছেন। উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের আশ্রাবপুর গ্রামের মোস্তফা রহমানের মেয়ে শিল্পি আক্তার সাজু  সোমবার স্থানীয় ডাকবাংলোতে এক সংবাদ সম্মেলনে স্বামীর প্রতারণার চিত্র তুলে ধরেন।

তিনি জানান, নবীনগর উপজেলার পৌরসদর মধ্যপাড়ার মৃত আঃ মালেক মিয়ার ছেলে মোঃ আঃ সাত্তারের (৫৫) সাথে এক আত্মীয়ের মাধ্যমে তার পরিচয় হয়। সেই সূত্র ধরে তাকে নানাহভাবে প্রলুব্ধ করে তার একাধিক বিয়ের কথা গোপন করে তাকে বিয়ে করেন । গত ০৮/০১/২০২০ সালে ইসলাম ধর্ম অনুযায়ী কোর্টের মাধ্যমে ১০ লাখ দেনমোহর ধার্য করে এ বিয়ে সম্পন্ন হয়। কিছুদিন সংসার করা অবস্থায় সে বিভিন্ন প্রলোভনে ছলছাতুরী করে তার কাছ থেকে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। টাকা না দিতে চাইলে নির্যাতন চালাত।

তিনি আরও জানান, সাত্তার তাকে বিয়ে করার আগে আরও ৫টি বিয়ে করে। এ রকমভাবে একের পর এক সহজ সরল মহিলাদের সংসারের লোভ দেখিয়ে ফাঁদে ফেলে বিয়ে করে টাকা পয়সা নিয়ে পালিয়ে যাওয়াই তার নেশা। বিয়ে করে নানাহভাবে প্রলোভন দেখিয়ে বউদের স্বর্ণালংকার টাকা পয়সা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়।

তিনি তার স্ত্রীর অধিকার ফিরে পেতে স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে দারস্থ হয়েছেন। নবীনগর থানায় একটি সাধারণ ডায়রিও করেছেন। কিন্তু তার আত্মীয় স্বজন প্রভাবশালী হওয়ায় কোন প্রতিকার পাননি।  সাত্তারের ছোট ভাই জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা মোঃ নাছির উদ্দিনসহ বর্তমান এমপি এবাদুল করিম বুলবুল,সাবেক এমপি আওয়ামী লীগ সভাপতি ফয়জুর রহমান বাদল, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, ইউপি চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দিনের কাছেও প্রতিকারের প্রার্থনা করেও তাকে খালি হাতে ফিরতে হয়েছে।

সংবাদ সম্মেলনে তিনি ‘এক অসহায় নারী কি ন্যায় বিচার পাওয়ার অধিকার নেই?’ প্রশ্ন রেখে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহায়তা কামনা করেন।  

এ ব্যাপারে অভিযুক্ত সাত্তারের ছোট ভাই জেলা পরিষদ সদস্য মোঃ নাছির উদ্দিন বলেন, আমাদের পরিবারের সাথে ২২ বছর যাবত সাত্তার মিয়ার কোন সম্পর্ক নেই। আমি ওই ভদ্র মহিলাকে বলেছি, আপনি আইনগত ব্যবস্থা নেন।

এ ব্যাপারে থানার অভিযোগের তদন্ত কর্মকর্তা এস আই জাহাঙ্গীর বলেন, খবর নিয়ে জানা গেছে, ভাইদের সাথে তার কোন সম্পর্ক নেই। তাকে খোঁজেও পাওয়া যাচ্ছে না। তিনি কোর্টেও মামলা করেছেন। বাদীকে বলেছি, নির্যাতনের ডাক্তারী সার্টিফিকেট দিলে প্রসিকিউশন কেটে আদালতে পাটিয়ে দেব।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি
১৯ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৭:৩৬:৫১