• ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ ভোর ০৫:০১:৩৩ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ ভোর ০৫:০১:৩৩ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

ঔদ্ধত্যপূর্ণ আচরণ: ইউএনও'র প্রত্যাহার চেয়ে শার্শায় সাংবাদিক সভা

৮ ফেব্রুয়ারি ২০২৪ দুপুর ০১:২০:০২

ঔদ্ধত্যপূর্ণ আচরণ: ইউএনও'র প্রত্যাহার চেয়ে শার্শায় সাংবাদিক সভা

যশোর প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার ইউএনও'র প্রত্যাহার চেয়ে জরুরি সভা করেছে ‘শার্শা সাংবাদিক ঐক্য পরিষদ’। প্রত্যাহার চাওয়া ওই ইউএনওর নাম নয়ন কুমার রাজবংশী।

৭ ফেব্রুয়ারি বুধবার বিকেল ৪টার দিকে এ জরুরি সভা অনুষ্ঠিত হয়। উপজেলার বেনাপোল বাজার এলাকার ‘রহমান চেম্বার’ এর ৬ষ্ঠ তলায় অবস্থিত হোটেল ‘সানরুফে’ এটির আয়োজন করা হয়।  

এর আগে ২৯ জানুয়ারি শার্শা উপজেলা পরিষদ প্রাঙ্গণে ‘এশিয়ান টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশীকে প্রধান অতিথি হিসেবে দাওয়াত করা হয়।

আয়োজিত ওই অনুষ্ঠানে এশিয়ান টিভির যশোর জেলা প্রতিনিধিসহ শার্শা উপজেলায় কর্মরত অন্যান্য টিভি, প্রিন্ট পত্রিকা এবং অনলাইন পত্রিকার আমন্ত্রিত প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। প্রধান অতিথির আসার অপেক্ষায় সকলে দীর্ঘ দুই ঘণ্টা অপেক্ষা করলেও ইউএনও আসেননি। এমনকি তিনি অপারগতা প্রকাশ করে সাংবাদিকদের সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন।

যা একজন উচ্চপদস্থ কর্মকর্তার পক্ষে কখনই কাম্য নয়। এহেন শিষ্টাচার বহির্ভূত কর্মকাণ্ডে ক্ষুদ্ধ হয়ে পড়েন অনুষ্ঠানে যুক্ত হওয়া সাংবাদিকবৃন্দ। এতে ক্ষুব্দ হয়ে উপস্থিত সাংবাদিকরা ‘মানব বন্ধন’ করেন এবং উপজেলার সকল প্রকার সংবাদ বর্জনের ঘোষণা দেওয়া হয়।

এ আন্দোলনকে বেগবান করতে এবং ইউএনও নয়ন কুমার রাজবংশীর প্রত্যাহার চেয়ে জরুরি সভায় এক কমিটি ঘোষণা করা হয়েছে। ৭২ সদস্য বিশিষ্ট এ আহবায়ক কমিটি আগামী ৩ মাসের জন্য বহাল থাকবে বলে সভায় জানানো হয় ।

ওই কমিটিতে আহবায়ক পদে রয়েছেন মো. ইয়ানুর রহমান, যুগ্ম আহবায়ক পদে রয়েছেন মো. আইয়ুব হোসেন পক্ষী এবং সদস্য সচিব হিসেবে রয়েছেন মো. আজিজুল হক।

উপদেষ্টা হিসেবে রেয়েছেন, মো. জামাল হোসেন, মো. বকুল মাহবুব, আব্দুল মুন্নাফ, মো. এনামুল হক, আবুল হোসেন, মো সাজেদুর রহমান, শেখ কাজিম উদ্দিন, আব্দুর রহিম ও আবুল হোসেন।

এছাড়াও কমিটিতে স্থান পাওয়া ৬০ জন সদস্য হলেন, সাহিদুল ইসলাম শাহীন, মো. সেলিম রেজা, মো. আমিনুর রহমান, আবুল বাশার, জিএম আশরাফ, আরিফুজ্জামান আরিফ, মো. আশানুর রহমান আশা, মো. আনিছুর রহমান, শেখ নাসির উদ্দিন, ইসমাইল হোসেন, মো. আজিজুল ইসলাম প্রমুখ।

সংগঠনটির আহবায়ক মো. ইয়ানুর রহমান সভায় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে ‘মানব বন্ধনের’ ডাক দেন। আগামী ১২ ফেব্রুয়ারি সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ সম্মুখে এ কর্মসূচি পালন করা হবে ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





কুমিল্লায় বিদেশি পিস্তলসহ আটক ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:৪১

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১২:৪৩