• ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ সকাল ০৮:৪৯:১২ (12-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ সকাল ০৮:৪৯:১২ (12-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

কালাইয়ে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১, গুরুতর আহত ৪

১৫ ডিসেম্বর ২০২৩ রাত ০৯:৫৭:১৩

কালাইয়ে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১, গুরুতর আহত ৪

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের কালাইয়ে ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজির যাত্রী ইকবাল হাসান (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালকসহ গুরুতর আহত হয়েছে আরও ৪ জন।

১৪ ডিসেম্বর বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে একটার দিকে উপজেলার পুনট বাসস্ট্যান্ড এলাকায় বগুড়া-জয়পুরহাট মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত ইকবাল হাসান গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ওসমানের পাড়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে। আর গুরুতর আহত সিএনজি চালক আলমগীর হোসেন (২৮) বগুড়ার শিবগঞ্জ উপজেলার উথুলী গ্রামের বাসিন্দা।

এছাড়া, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার উত্তরবস্তা গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে সিএনজির যাত্রী গোলাম মোস্তফা (৪০), একই উপজেলার ইটাখোলা বাজারের আব্দুল গফুরের ছেলে জাহিদুল ইসলাম (৩৮) এবং একই জেলার পাঁচবিবি উপজেলার কোতালীবাগ গ্রামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে মোস্তফা কামাল (৪১)।

এদের মধ্যে মোস্তফা কামালকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল এবং সিএনজি চালকসহ তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।  

স্থানীয় ব্যবসায়ী রেজুয়ান জানান, রাত একটার পর হঠাৎ করে বিকট শব্দ শুনে রাস্তায় বের হয়ে দেখি মহাসড়কের উপর একটি সিএনজি দুমড়ে-মুচড়ে বেশ কয়েকজন লোক অজ্ঞান হয়ে পড়ে আছে। তাৎক্ষণিক পুলিশকে খবর দেই। পুলিশ এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

থানা সূত্রে জানা যায়, রাতে মোকামতলা থেকে একটি সিএনজি ভাড়া নিয়ে জয়পুরহাট-বগুড়া মহাসড়ক হয়ে হতাহতরা জয়পুরহাট যাচ্ছিলেন। পথিমধ্যে পুনট বাসস্ট্যান্ড এলাকায় একটি ট্রাকের সাথে ওই সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজি চালকসহ পাঁচজন গুরুতর আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইকবাল হাসান নামে একজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত চারজনের মধ্যে তিনজনকে বগুড়া এবং একজনকে জয়পুরহাট হাসপাতালে স্থানান্তর করেন। এ ঘটনার পর চালক ও হেলপার ট্রাক নিয়ে পালিয়ে যায়।  

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়েছে। এদের মধ্যে একজন নিহত হয়েছেন। অন্যান্যদের চিকিৎসক বগুড়া ও জয়পুরহাট স্থানান্তর করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

ধামরাইয়ে হেলে পড়েছে চারতলা ভবন
১২ মে ২০২৪ সকাল ০৮:৪৯:১১






রাবিতে রাতভর সংঘর্ষ
১২ মে ২০২৪ সকাল ০৭:৫৭:৫৯