• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১২ই বৈশাখ ১৪৩১ সকাল ০৬:৫৮:৫৪ (25-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১২ই বৈশাখ ১৪৩১ সকাল ০৬:৫৮:৫৪ (25-Apr-2024)
  • - ৩৩° সে:

গণমাধ্যম

রাত পোহালেই নবীনগর প্রেসক্লাবের নির্বাচন

১১ জানুয়ারী ২০২৩ সন্ধ্যা ০৬:৫৬:৪৯

রাত পোহালেই নবীনগর প্রেসক্লাবের নির্বাচন

নবীনগর প্রেসক্লাব

জ. ই বুলবুল, নবীনগর : রাত পোহালেই  ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যবাহী নবীনগর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কার্যকরী কমিটির নির্বাচন। আগামীকাল ১২ জানুয়ারি বৃহস্পতিবার নবীনগর প্রেসক্লাবে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। শেষ সময়ে নির্বাচনকে ঘিরে চলছে প্রার্থীদের দৌড়ঝাঁপ।

ইতোমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৫ প্রার্থী। ফলে নির্বাচনে ১২ প্রার্থীর অংশগ্রহণে ৫টি পদে ৬ জনকে এখন নির্বাচিত করা হবে।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ীরা হলেন- সাধারণ সম্পাদক পদে মোহনা টিভির সাইদুল আলম সোহরাব, সহ-সভাপতি পদে এশিয়ান টিভি ও দৈনিক দেশ রুপান্তরের মোহাম্মদ জহিরুল হক (জ.ই বুলবুল), সহ-সম্পাদক পদে দৈনিক ভোরের দর্পণের দেলোয়ার হোসেন, ক্রিড়া সাহিত্য সাংস্কৃতি ও পাঠাগার সম্পাদক পদে দৈনিক ঢাকা প্রতিদিনের সাধন সাহা জয় এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে টিভি ওয়ানের সম্পাদক এস এ রুবেল।

নবীনগরের পুরনো এই সাংবাদিক সংগঠন প্রেসক্লাব নিয়ে সব মহলেই রয়েছে বাড়তি আগ্রহ। সুশীল সমাজের নেতৃবৃন্দের বক্তব্য হচ্ছে, এবার যোগ্য লোকের হাতেই নেতৃত্ব আসুক। সকল সাংবাদিক সংগঠনকে একতাবদ্ধ করে প্রতিহত করবে সকল অনিয়ম, অসংগতিসহ অপ-সাংবাদিকতাকে।

মুলধারার সাংবাদিকদের মিলন মেলার এ নির্বাচনকে কেন্দ্র করে শহর ও জেলা পর্যায়ের সাংবাদিকসহ সকল মহলের উপস্থিতিরও সম্ভাবনা রয়েছে।

সভাপতি প্রার্থী সাবেক সভাপতি জালাল উদ্দীন মনির বলেন, আমার আমলে বেশ কিছু দৃশ্যমান কাজ করছি। আগামীতেও করতে চাই। সাংবাদিকদের মান উন্নয়নে আমিরা বদ্ধপরিকর। সবার সহযোগিতা পেলে এবারও নির্বাচনে জয়ী হবো, ইনশা আল্লাহ।

অপর সভাপতি প্রার্থী সাবেক সাধারণ সম্পাদক শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল বলেন, প্রেসক্লাবের মান উন্নয়নে সবসময়ই ইতিবাচক মনোভাব পোষণ করে কাজ করে আসছি। ক্লাবের সদস্যদের যে কোন সুখ দুঃখে পাশে থেকেছি। আমার কাছে তারা একটি পরিবার। আগামীতেও তাদের জন্য কাজ করতে চাই। এবার সভাপতি নির্বাচিত হলে মুলধারার সাংবাদিকতার মান উন্নয়নে নিরন্তর কাজ করে যাবো। সকল সাংবাদিক সংগঠনকে একই পতাকা তলে নিয়ে আসবো। সবার আন্তরিক সহযোগিতা ও দোয়ায় বিপুল ভোটে নির্বাচিত হবো।

আরেক সভাপতি প্রার্থী সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বলেন, ক্লাবের উন্নয়নে কাজ করে যেতে চাই সবসময়ই। নির্বাচিত হলে মুলধারার মিডিয়ায় কর্মরতদের যথাযথ মর্যাদা দিবো, ইনশা আল্লাহ। 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



আমতলীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ
২৪ এপ্রিল ২০২৪ রাত ০৮:২৮:৫৮


হিটস্ট্রোকে চরফ্যাশনে যুবকের মৃত্যু
২৪ এপ্রিল ২০২৪ রাত ০৮:১৭:৪৭



মাচায় তরমুজ চাষে স্বাবলম্বী পাবনার কৃষকরা
২৪ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৭:৫১:২৫


ধামরাইয়ে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়
২৪ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৭:২৪:০২