• ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ সকাল ১০:২০:৩১ (12-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ সকাল ১০:২০:৩১ (12-May-2024)
  • - ৩৩° সে:

রাজনীতি

বিএনপি নাশকতা করলে কোন ছাড় দেয়া হবে না: হানিফ

২৪ অক্টোবর ২০২৩ দুপুর ১২:২৩:১৬

বিএনপি নাশকতা করলে কোন ছাড় দেয়া হবে না: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি: যেকোন শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচির প্রতি আমাদের সরকারের পক্ষ থেকে সহযোগীতা থাকবে উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ বলেছেন, আগামী ২৮ অক্টোবর বিএনপি যে মহাসমাবেশ ডেকেছে, তাতে কোন শঙ্কা নেই। তারা সমাবেশ করবে এবং সমাবেশ শেষে বাড়ি ফিরে যাবে। এখানে কোন সমস্যা নেই। কিন্তু রাজনৈতিক কর্মসূচির নাম করে যদি অশান্তি সৃষ্টি করা হয়, কোন নাশকতামূলক কর্মকাণ্ড করে জনজীবনকে বিপর্যস্ত করার চেষ্টা করা হয়; তাহলে সেটাকে সরকার কঠোর হস্তে দমন করবে। এ ক্ষেত্রে কোন ছাড় দেয়া হবে না।

২৪ অক্টোবর মঙ্গলবার সকালে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমি চত্বরে বিভিন্ন ফলজ গাছের চারা রোপণ শেষে  সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, আওয়ামী লীগ সরকার বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আছে সংবিধান অনুযায়ী নির্বাচনকালীন সময়ে এই সরকারই থাকবে এবং এই সরকারের অধীনেই নির্বাচন হবে। দেশ থেকে পালিয়ে যাওয়া ইতিহাস কিন্তু আওয়ামী লীগের নাই, বিএনপির আছে। বিএনপির শীর্ষ নেতা তারেক রহমান কিন্তু এখনও পালিয়ে আছে। এদেশ থেকে মুচলিকা দিয়ে রাজনীতিকে থেকে চলে গেছে। যে দলের শীর্ষ নেতা মুচলিকা দিয়ে রাজনীতি ছেড়ে পালিয়ে থাকে, সেই দলের নেতাকর্মীদের অন্য দলকে পালিয়ে যাওয়ার হুমকি ধামকি দেওয়া, এগুলো খুবই হাস্যকর এবং বেমানান।

আওয়ামী লীগ নেতাকর্মীরা সব সময় মাঠে আছে জানিয়ে তিনি বলেন, বিএনপির এই মহাসমাবেশে বিদেশী বিশেষ একটি গোষ্ঠীর ইন্ধন আছে। তবে কোন ষড়যন্ত্রই সফল হবে না। কারণ জনগণ আওয়ামী লীগের সাথে আছে। এর আগেও বিএনপি সরকার পতনের আন্দোলন করেছে। সেই ১০ ডিসেম্বর পার হয়ে গেছে। তারা বলেছিলো ১৮ অক্টোবরের মধ্যে সরকার পতন না হলে হাতে চুরি পরবেন। তাদের এইসব কথাবার্তা নিয়ে দেশবাসীও ভাবে না, আওয়ামী লীগও ভাবে না। বিএনপি নিজেদের নেতাকর্মীদের উজ্জীবিত করার জন্য মিথ্যা আশ্বাস দেয়। মিথ্যাচার করে নিজ দলীয় নেতাকর্মীদের সাথেও তারা প্রতারণা করে আসছে। মিথ্যা প্রলোভন দিয়ে এবার তাদের ঢাকায় নিয়ে যাচ্ছে। আসলে ফলাফল শূন্য।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, কোন কিছুতেই আওয়ামী লীগ শংকিত নয়। যতক্ষণ পর্যন্ত এই দেশের জনগণ আওয়ামী লীগের পাশে আছে, জনগণের সমর্থন যতক্ষণ পর্যন্ত আওয়ামী লীগের সঙ্গে আছে; ততক্ষণ পর্যন্ত দেশী-বিদেশী কোন শক্তি আওয়ামী লীগকে সরাতে পারবে না।

এসময় কুষ্টিয়া শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মো. আমিরুল ইসলামসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




কুমিল্লায় জনতা বাস খাদে, আহত ২৫
১২ মে ২০২৪ সকাল ০৯:৩১:২৫