• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৬:২২:১৮ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৬:২২:১৮ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে: লিপি ওসমান

২২ অক্টোবর ২০২৩ সন্ধ্যা ০৭:৪৭:০৭

সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে: লিপি ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমান লিপি বলেছেন,  জিনিসপত্রের দাম বেড়েছে একথা সত্য। তবে এই জিনিসপত্রের দাম বৃদ্ধি নিয়েও আওয়ামীলীগের নেতৃত্বাধীন সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে। এটা নিয়ে আমাদেরকে খতিয়ে দেখতে হবে। যদি বর্তমানে আওয়ামীলীগ সরকার না হয়ে অন্য যে কোন সরকার থাকতো তাহলে তার থেকে দাম বেশী বাড়তো কম বাড়তো না। কারণ বৈশ্বিক এই মন্দা পরিস্থিতিতে বিশ্বের ৪২টি দেশে জিনিসপত্রের দাম বেড়েছে। আমার বড় বোন কানাডা থাকে। কয়েকদিন আগে তার সঙ্গে কথা প্রসঙ্গে বলছিলাম আমাদের দেশে এখন ডিমের দাম ১৫ টাকা। তখন আমার বড় বোন জানালেন কানাডায় একটি ডিমের দাম বাংলাদেশী টাকায় ৪৫ টাকা। বৈশ্বিক মন্দা যুদ্ধের কারণে বিশ্বের অনেক উন্নত দেশেই দ্রব্যমূল্যের দাম বেড়েছে। এতে আওয়ামীলীগের নেতৃত্বাধীন সরকারের কোন দোষ নেই।

তিনি আরও বলেন, সদরের ৭৬টি পূজামন্ডপে সরকার চাল ও দুঃস্থ পরিবারের মধ্যে ঢেউটিন বিতরণ করেছে। এমপি সাহেবের মাধ্যমে উপজেলা প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিদের সমন্বয়ে এসব বিতরণ করেছেন। সরকার প্রতিটি মূহুর্তে আমাদের মনে রেখেছে। আমরাও যেন সরকারকে ভুলে না যাই। সামনে জাতীয় নির্বাচন। আপনাদেরকে সতর্ক থাকতে হবে। আজকে দেশজুড়ে ব্যপক উন্নয়ন হয়েছে, এজন্য আগামী দিনেও উন্নয়নের ধারাবাহিকতাকে বজায় রাখতে প্রধানমন্ত্রীর হাতকে শক্ত করতে হবে। সমস্ত মিথ্যাচার, কুসংস্কার, অপপ্রচার, যারা ক্ষমতায় যাওয়ার লোভে মানুষ পুড়িয়ে মারতে দ্বিধাবোধ করেনা তাদের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।  

২২ অক্টোবর রোববার নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে পূজামন্ডপে জিআর চালের ডিও এবং দুঃস্থ পরিবারের মধ্যে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন সালমা ওসমান লিপি।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. আবুল কালাম আজাদ বিশ্বাস। সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি তোলারাম কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক শিরিন বেগম, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সালাম, সদর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহমুদা আক্তার, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি  আসাদুজ্জামান, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. নজরুল ইসলাম সেলিম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, জেলা পূজা উদযাপন কমিটির সেক্রেটারী শিখন সরকার শিপন, মহানগর কমিটির সেক্রেটারী সুশীল দাস, পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ সদর উপজেলা ও ফতুল্লা থানা শাখার সভাপতি শ্রী রঞ্জিত মন্ডলসহ উপজেলার বিভিন্ন এনজিও প্রতিনিধি ও জনপ্রতিনিধিগণ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ