• ঢাকা
  • |
  • শুক্রবার ১০ই ফাল্গুন ১৪৩০ রাত ০৩:২৬:১৮ (23-Feb-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ১০ই ফাল্গুন ১৪৩০ রাত ০৩:২৬:১৮ (23-Feb-2024)
  • - ৩৩° সে:

রাজনীতি

শেখ হাসিনার সফল নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: নানক

২০ মে ২০২৩ দুপুর ০২:৪৮:৩০

শেখ হাসিনার সফল নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: নানক

সিলেট প্রতিনিধি: আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ উন্নত বিশ্বের কাতারে নাম লেখাতে যাচ্ছে। অনেকগুলো মেগাপ্রকল্প বাস্তবায়ন হয়েছে বা হচ্ছে। এর সুফল ভোগ করছেন দেশের মানুষ। দুর্ভিক্ষকে জাদুঘরে পাঠিয়ে আমরা এখন নিজের পায়ে দাঁড়িয়েছি। শেখ হাসিনার কারণেই তা সম্ভব হয়েছে। আগামীতে এর ধারাবাহিকতা বজায় রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার জন্য কাজ করতে হবে।

১৯ মে শুক্রবার সন্ধ্যায় সিলেটের দক্ষিণ সুরমার একটি কমিউনিটি সেন্টারে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে সেন্টার কমিটির (দক্ষিণাঞ্চল) নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানের সভাপতিত্বে ও সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় নানক আরও বলেন, গত ১০ বছর ধরে সিলেট সিটি করপোরেশনের নাগরিকদের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকার কোটি কোটি টাকা বরাদ্দ দিয়েছে। সিলেটবাসীর জন্য প্রধানমন্ত্রীর মন সবসময় উদার। তাই তিনি কোন কার্পণ্য করেন নি। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয়, সেই টাকার সদ্যবহার না হওয়ায় সিলেটবাসীর দুঃখ ঘুচেনি। সেজন্য দায়ী কে? আপনারা সবাই তাকে চিনেন এবং জানেন।

তিনি বলেন, এখন সময় এসেছে সেই দুঃখের অবসান ঘটনোর। প্রধানমন্ত্রী আপনাদের জন্য একজন দারুন উন্নয়নপ্রেমী নেতাকে মনোনয়ন দিয়েছেন। আপনারা তার জন্য কাজ করুন। আনোয়ারুজ্জামান মেয়র নির্বাচিত হলে সিলেট নগরবাসীর দুঃখের অবসান হবে, ইনশা আল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ  বলেন, আওয়ামী লীগের জনপ্রিয়তা দেখে এখন অনেকে প্রার্থী হতে ভয় পাচ্ছেন। ঐক্যবদ্ধ আওয়ামী লীগ থাকায় নৌকার বিজয় সুনিশ্চিত দেখে প্রার্থী হতে ভয়ে রয়েছেন। সাধারণ মানুষ প্রধানমন্ত্রী শেষ হাসিনার প্রতি আস্থা রেখে সিলেটের উন্নয়নকে এগিয়ে নিতে নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করবে। সেজন্য এখন তাদের নিশ্চিত পরাজয় জেনে নির্বাচনে প্রার্থী হতে ভয় পাচ্ছেন।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি এডভোকেট মো. নিজাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ প্রমূখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





ডোমারে নারী সমাবেশ অনুষ্ঠিত
২২ ফেব্রুয়ারি ২০২৪ রাত ০৮:৪৫:২৭

শ্যামনগরে ভারতীয় ঔষধসহ আটক ১
২২ ফেব্রুয়ারি ২০২৪ রাত ০৮:৩৮:৩২

ঘাটাইলে শিশু শ্রমিকের রহস্যজনক মৃত্যু
২২ ফেব্রুয়ারি ২০২৪ রাত ০৮:৩১:৪৬

বিআইইউতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত
২২ ফেব্রুয়ারি ২০২৪ রাত ০৮:২৫:১৪

রোজার আগেই প্রতিকেজি চিনির দাম বাড়ল ২০ টাকা
২২ ফেব্রুয়ারি ২০২৪ রাত ০৮:২০:১৬

বাগেরহাটে হার্ট ফাউন্ডেশনের যাত্রা শুরু
২২ ফেব্রুয়ারি ২০২৪ রাত ০৮:০৭:২৯