• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ১০:২৮:০২ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ১০:২৮:০২ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

১৮ কোটি মানুষের ভরসার নাম শেখ হাসিনা: এমপি অপু

৯ আগস্ট ২০২৩ সন্ধ্যা ০৬:২২:১১

১৮ কোটি মানুষের ভরসার নাম শেখ হাসিনা: এমপি অপু

শরীয়তপুর প্রতিনিধি: শেখ হাসিনা ১৮ কোটি মানুষের ভরসার নাম বলে মন্তব্য করেছেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।

৮ আগস্ট মঙ্গলবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী, মহীয়সী নারী বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছার ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

ইকবাল হোসেন অপু বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এতো বড় বিশাল নেতা হওয়ার পেছনে সবচেয়ে বেশী অবদান বঙ্গমাতা ফজিলাতুন্নেছার। তিনি সবসময় বঙ্গবন্ধুকে সাহস ও প্রেরণা জুগিয়ে গেছেন।

তিনি বলেন, ১৮ কোটি মানুষের ভরসা নাম শেখ হাসিনা। সেই শেখ হাসিনা বলেছেন, আপনারা তৃণমূল আওয়ামী লীগকে বেশি বেশি মুল্যায়ন করুন। তারা কখনও বেইমানী করে না; তারাই আওয়ামী লীগের মূল।

এমপি অপু বলেন, ষড়যন্ত্রকারীরা এখনও সরব আছেন, যে কোন সময় হামলা করতে পারে। আপনার যদি প্রতিটি এলাকায় সুফলভোগীদের সাথে কথা বলে সরকারের সুনাম তুলে ধরেন, তাহলে ওরা ষড়যন্ত্র করে পারবে না। আমাদের বড় বড় নেতাদের কেনা যায়, কিন্তু তৃণমূলের নেতাদের কেনা যায় না। আমার সামনে বসা নেতাদের উদ্দেশ্য বলতে চাই, আপনারা তৃনমূলের কর্মীদের সাথে যোগাযোগ বৃদ্ধি করে দিন। নেতা হয়ে টাকা ইনকাম করে কোন লাভ নাই, যদি না দু:সময়ে কর্মীদের পাশে না থাকেন। ২০০১ নির্বাচনের পরে তৃনমুলের ২৬ হাজার লোক নিহত হয়েছে। আমাদের মা অথবা বাবা মারা গেলে, আমরা শোকে স্তব্ধ হয়ে যাই। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরো পরিবার হারিয়ে বাংলাদেশের জনগণের টানে ১৯৮১ সালে বাংলাদেশে চলে আসেন। আমরা নৌকার লোক, তবে নৌকার আসল মাঝি শেখ হাসিনা।

জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা শিকদার।

জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাড. আলমগীর মুন্সির সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর পৌরসভা মেয়র পারভেজ রহমান জন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. মির্জা হযরত আলী,  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইদ্রিস ফরাজী, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল আকন্দ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক সদর উপজেলা আওয়ামী লীগ গোলাম মোস্তফা, জেলা পরিষদ সদস্য ইকবাল হোসেন ওসমান মীর প্রমুখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪