• ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ০৯:২৯:২৫ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ০৯:২৯:২৫ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

নোয়াখালীতে মারধর ও ব্লাকমেইলের অপরাধে নারী প্রতারক আটক

২৩ জুলাই ২০২৩ বিকাল ০৪:১৮:১৫

নোয়াখালীতে মারধর ও ব্লাকমেইলের অপরাধে নারী প্রতারক আটক

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে নুসরাত জাহান জেমি (২০) নামের এক নারী প্রতারককে আটক করেছে পুলিশ। প্রতারনার মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়া এবং ব্লাকমেইলিংয়ের অপরাধে ২৩ জুলাই রোববার তাকে গ্রেফতারের করে সোনাইমুড়ী থানা পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পেরণ করা হয়। আটক নারী প্রতারক জেমি নয়াহাট দক্ষিণ মহব্বতপুরের আব্দুর রবের মেয়ে।  

জানা যায়, সৌদি প্রবাসী যুবক কাজী সাফি উদ্দীনের সাথে কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয় নুসরাত জাহান জেমির। পরে তারা পরিবারের সম্মতিতে বিয়ে করেন। বিয়ের একবছড়ের মাথায় প্রবাসী ঐ যুবকের প্রায় ৫০ লাখ টাকা হাতিয়ে নিয়ে পরকীয়া প্রেমিক সাব্বির উদ্দিন নিশানের (৩১) হাত ধরে তাকে তালাক দেন জেমি। তালাকর পর বিভিন্ন সময়ে হাতিয়ে নেয়া টাকা ফেরত চাইলে মারধর করা হয় সাফি উদ্দিনকে। পরে তার অন্তরঙ্গ মুহুর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া হয়। এ ঘটনায় বাদি হয়ে নুসরাত জাহান জেমি, তার ভাই সবুজ (২৭) এবং পরকীয়া প্রেমিক সেনবাগ থানার ছাতারপাইয়া এলাকার মৃত মজিবুল হকের ছেলে সাব্বির সালাউদ্দিন ওরফে নিশানের (৩১) বিরুদ্ধে মামলা করে ভুক্তভোগী সাফি উদ্দিন।

মামলার এজাহার সুত্রে জানা যায়, অভিযুক্ত নুসরাত জাহান জেমি প্রবাসী কাজী সাফি উদ্দিনের প্রাক্তন স্ত্রী। ২০২২ সালের মে মাসে তাদের বিয়ে হয়। পরবর্তীতে সাফি উদ্দিন জীবিকার তাগিদে সৌদি আরবে চলে যায়। এ সময় তার স্ত্রী অভিযুক্ত সাব্বির সালাউদ্দিন ওরফে নিশানের সাথে পরকীয়ায় আসক্ত হয়ে পড়েন। চলতি বছরের ৩০ মে সাফি উদ্দিনকে তালাক দেয় জেমি। এসময় প্রাক্তন স্ত্রীকে দেওয়া নগদ অর্থ, স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন সময় স্ত্রীর স্বজনদের দেয়া ধারের টাকা ফেরত চাইলে সাফির ওপর হামলা করে অভিযুক্তরা। পরে সুধারাম মডেল থানায় মামলা করলে গ্রেফতার করা হয় তাদের। কিন্তু জামিনে মুক্ত হয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে সাফি উদ্দিনের কিছু অন্তরঙ্গ মুহুর্তের ছবি ছড়িয়ে দেয় এবং আরও ছবি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ৯ জুন তাকে বজরা বাজার এলাকায় দেখা করতে বলে। এ সময় আপস মিমাংসার জন্য দেখা করতে এলে ভুক্তভোগীর উপর হামলা চালায় অভিযুক্তরা। অভিযুক্ত সবুজ ও নিশান তাকে মারধর করে রক্তাক্ত করে এবং তার ব্যাবহৃত মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে সাফি উদ্দিনের আত্মচিৎকারে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায় হামলাকারীরা।  

সোনাইমুড়ী থানার এস আই মাসুম জানান, এরা একটি সংগবদ্ধ প্রতারক চক্র। প্রতারনার মাধ্যমে মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়াই এদের কাজ। চক্রটির একজনকে গ্রেফতার করা হয়েছে, বাঁকি আসামীরা এখনও পলাতক আছে। খুব শীঘ্রই তাদেরকেও গ্রেফতার করা হবে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ