• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সকাল ০৯:৫৬:১৫ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সকাল ০৯:৫৬:১৫ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

রাঙ্গাবালীতে যুবকের মৃত্যু নিয়ে রহস্য

২২ জুলাই ২০২৩ বিকাল ০৪:০৫:২৮

রাঙ্গাবালীতে যুবকের মৃত্যু নিয়ে রহস্য

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে লিমন মন্ডল রতন (৩৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ২২ জুলাই শনিবার দুপুরে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের হিন্দু গ্রামে নিহতের শ্বশুর বাড়ী থেকে মরদেহ উদ্ধার করা হয়। সে গলাচিপা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের  তপন মন্ডলের ছেলে।

তবে কি কারণে রতনের মৃত্যু হয়েছে, তা নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশার। তার পরিবার দাবি করছে,  স্ত্রীর পরকীয়ার কারণে রতনকে হত্য করা হয়েছে। অন্যদিকে  রতনের শ্বশুর বাড়ির লোকজন দাবি করছে দাঁতে ব্যাথা সহ্য করতে না পেরে রতন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

জানা যায়,  ৭ বছর আগে রাঙ্গাবালীর চরমোন্তাজ ইউনিয়নের হিন্দু গ্রামের বাসিন্দা জাদব সমাজপতির মেয়ে তৃপ্তি রানীকে বিয়ে করেন তিনি। তাদের  ঘরে অতুষী নামের ৪ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে রতন প্রায় ৪ বছড় ধরে প্রথমে বরিশালে ও পরে পটুয়াখালীতে ফার্মেসির সেলসম্যনের কাজ করতেন। সম্প্রতি তিনি নিজেই একটি ঔষধের ফার্মেসি দেয়ার জন্য  চরমোন্তাজের চরআন্ডা খেয়াঘাটে একটি দোকান ভাড়া নেন। সে উদ্দেশ্যেই কয়েকদিন ধরে শ্বশুর বাড়ীতে অবস্থান করছিলেন রতন। রোববার ঐ দোকানের লাইন্স করতে বরিশালে যাওয়ার কথা ছিলো রতনের।

চরমোন্তাজ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের (দক্ষিণ চরমোন্তাজ) ইউপি সদস্য মোশাররফ মাতুব্বর বলেন, ফার্মেসির লাইসেন্স করতে বৃহস্পতিবার বিকেলে আমার কাছ থেকে পরিচয়পত্র এবং ২ দিন আগে ইউনিয়ন পরিষদ থেকে ট্রেড লাইসেন্স নিয়েছে রতন।

নিহতের ভাই মিঠুন মন্ডল বলেছেন, এটি কোন স্বাভাবিক মৃত্যু নয়। ২ দিন আগেও তার সাথে কথা হয়েছে আমার। কিন্তু তার শ্বশুর বাড়ীর লোকজন বলছে দাঁতের ব্যাথার কারণে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। রতনের স্ত্রীর সাথে আরেকজনের পরকিয়ার সম্পর্ক আছে বলেও তিনি নিশ্চিত করেছেন। সে কারনেই রতনকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে মনে করেন রতনের ভাই মিঠুন।

এদিকে অভিযুক্ত তৃপ্তি রানী বলেছেন, দাতের যন্ত্রনার কারনে শুক্রবার গরম পানি খেয়েছে রতন, রাতে ঔষধও খেয়েছে। পরে ভাত খেয়ে শুয়ে পরলে সকালে ঘুম থেকে উঠে দেখে গলায় দড়ি দিয়েছে রতন।

এ ঘটনায় রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার বলেন, সকালে খবর পেয়ে আমরা রতনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করি। প্রাথমিকভাবে নিহতের গলায় দাগের দেখা গেছে। রতনের মৃত্যু কিভাবে হয়েছে তা মরদেহ ময়না তদন্তের পর জানা যাবে। রিপোর্ট এলে আমরা সে অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের কারা হয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ








আজ নয়াপল্টনে বিএনপির সমাবেশ
১০ মে ২০২৪ সকাল ০৮:১৪:১০