• ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০১:৩৫:২১ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০১:৩৫:২১ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

চৌদ্দগ্রামে জামায়াত-শিবিরের রাজনীতি বিলুপ্ত: মুজিবুল হক

১৬ জুলাই ২০২৩ দুপুর ০১:৫৭:১৬

চৌদ্দগ্রামে জামায়াত-শিবিরের রাজনীতি বিলুপ্ত: মুজিবুল হক

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: সাবেক রেলমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক বলেছেন, ‘এই শান্তির চৌদ্দগ্রামে বিএনপির আমলে জামায়াত-শিবির সন্ত্রাস আর নৈরাজ্য চালিয়েছে। তখন চৌদ্দগ্রামে মুনাইয়া মোতাইয়াদের আধিপত্য ছিল। জামায়াত-শিবিরের বহিরাগত ক্যাডাররা এলে মানুষ ভয়ে আতংকে থাকত। জামায়েতের আমলে র‍্যাবের ক্রস ফায়ারে দুইজনেই শেষ। তাহের সাহেব তাদের রক্ষা করতে পারে নাই। চৌদ্দগ্রামে এখন আর রগকাটা জামায়াত-শিবিরের রাজনীতি নেই। মানুষ শান্তিতে আছে। আগামী নির্বাচনে জামায়াত এজেন্ট দিতেও লোক পাবে না।’

১৫ জুলাই  শনিবার বিকালে উপজেলার বিজয়করা স্কুল অ্যান্ড কলেজ মাঠে জগন্নাথদীঘি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুজিবুল হক বলেন, বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশে যাওয়ার পরে, এদেশের একজন কৃষক মাঠে বসে তার প্রবাসী ছেলের সাথে ভিডিও কলে কথা বলতে পারে। আগামী ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত হবে সেই সেবা আপনারা পাবেন। এই দেশের মানুষের প্রয়োজনে আমার নেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে আবার ক্ষমতায় আনতে হবে।

তিনি আরও বলেন, এই চৌদ্দগ্রাম একসময় ছিল অবহেলিত। এখানে মন্ত্রী ছিলেন কাজী জাফর, এমপি ছিলেন জামায়াত নেতা আবদুল্লাহ তাহের। কিন্তু উন্নয়নের কিছুই হয়নি। আমি এমপি মন্ত্রী হওয়ার পর এ জগন্নাথদীঘি ইউনিয়নসহ সমস্ত চৌদ্দগ্রামের সকল রাস্তাঘাট, স্কুল-কলেজের ভবন, মসজিদ-মক্তবের উন্নয়ন করেছি। মানুষ নির্বাচনে ভোট দেয় এলাকার উন্নয়নের আশা করে। আগের এমপি-মন্ত্রীরা তা করেনি। আমি কিন্তু তাদের মতো বেঈমানি করি নাই। আমি আপনাদের পাশে ছিলাম এবং উন্নয়ন করেছি। আমি কৃষকের ছেলে, আমি দেমাগ দেখাই না। এ এলাকার অধিকাংশ মানুষ কৃষক। আর আমিও কৃষকের সন্তান। কৃষকের ছেলে এমপি হলে মানুষ ঠকে না। আপনাদের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকব, ইনশাআল্লাহ।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ভিপি ফারুক আহম্মেদ মিয়াজীর সভাপতিত্বে জনসভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সোবহান ভূইয়া হাসান ,পৌর মেয়র জি এম মীর হোসেন মীরু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, ভাইস-চেয়ারম্যান এবি এম বাহার, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদ সদস্য এমরানুল হক কামাল, সহ-সভাপতি আক্তার হোসেন পাটোয়ারী, ইছাক খান, যুগ্ন-সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূইয়া, উপজেলা স্বেচ্চাসেবক লীগের আহবায়ক জি এম জাহিদ হোসেন টিপু, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সৈয়দ আহম্মেদ খোকন, জগন্নাথদীঘি ইউনিয়ন চেয়ারম্যান জানে আলম, কালিকাপুর ইউনিয়ন চেয়ারম্যান ভিপি মাহবুব মজুমদার, কাশিনগর ইউনিয়ন চেয়ারম্যান মোশাররফ হোসেন, উজিরপুর ইউনিয়ন চেয়ারম্যান নাঈমুল রহমান মজুমদার, মুন্সিরহাট ইউনিয়ন চেয়ারম্যান মাহফুজ আলম, আলকরা ইউনিয়ন চেয়ারম্যান মাঈন উদ্দিন, গুনাবতী ইউনিয়ন চেয়ারম্যান মোস্তফা কামাল, বাতিসা ইউনিয়ন চেয়ারম্যান ফখরুল ইসলাম ফরহাদ, ঘোলপাশা ইউনিয়ন চেয়ারম্যান একে খোকন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, কামরুল হাসান মুরাদ, কামরুল আলম মোল্লা, উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আলমগীর হোসেন, ত্রাণ বিষায়ক সম্পাদক খোরশেদ আলম, কৃষক লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সর্দার, শ্রমিক লীগের সভাপতি আরশ মজুমদার, পৌর আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন পাটোয়ারী, গুনাবতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ভিপি আবুল খায়ের, উপজেলা যুবলীগ নেতা এনাম পাটোয়ারী, পৌর যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম পাটোয়ারী, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল, ঘোলপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুম বিল্লাহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিকুল ইসলাম সবুজ, সম্পাদক কাউছার হানিফ প্রমুখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪