• ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ দুপুর ১২:৩৭:০১ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ দুপুর ১২:৩৭:০১ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

কালাইয়ে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

২৩ জুন ২০২৩ সন্ধ্যা ০৭:৪১:১৩

কালাইয়ে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি: সারাদেশের ন্যায় নানা আয়োজনের মধ্য দিয়ে জয়পুরহাটের কালাই উপজেলায় উপমহাদেশের অন্যতম প্রাচীন এবং ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ২৩ জুন শুক্রবার সকালে এ উপলক্ষে কালাই উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পৌর শহরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

পরে উপজেলা চত্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, যুবমহিলা লীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা। দলীয় কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন তারা।

উপজেলা মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমানের সঞ্চালনায় এক আলোচলা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন।

এসময় আরও উপস্থিত ছিলেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী, জেলা আওয়ামী লীগের সদস্য ও কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, কালাই পৌর আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা ভাইস-চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্ল্যা, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক রেজাউল করিম মন্ডল, জিন্দারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য ও পুনট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস ফকির, উদয়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ওয়াজেদ আলী দাদা, সাধারণ সম্পাদক আফম নয়ন চৌধুরী, আহম্মেদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলি আকবর, সাধারণ সম্পাদক সিনজুদুর রহমান এলিন, মাত্রাই ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের মুকুল, উপজেলা যুবলীগের সভাপতি ছানাউল হক ছানা, যুবলীগের সাধারণ সম্পাদক ও জিন্দারপুর ইউপি চেয়ারম্যান জিয়াউল হক জিয়া, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস রত্না রশীদ, সাধারণ সম্পাদক মিসেস মেরি আক্তার, মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শাবানা আকতার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুবিনুল হক, উপজেলা ছাত্রলীগের আহবায়ক তৌফিকুল ইসলাম তৌহিদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম প্রমূখ। এসময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ