• ঢাকা
  • |
  • বুধবার ৫ই আষাঢ় ১৪৩১ সন্ধ্যা ০৬:০২:১০ (19-Jun-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বুধবার ৫ই আষাঢ় ১৪৩১ সন্ধ্যা ০৬:০২:১০ (19-Jun-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

নীলফামারীতে প্রতিপক্ষের হামলায় আহত ৭

৭ মে ২০২৩ সন্ধ্যা ০৬:০৬:১৬

নীলফামারীতে প্রতিপক্ষের হামলায় আহত ৭

মোঃ মাইনুল হক, নীলফামারী প্রতিনিধি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারী ও বৃদ্ধসহ ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত ৫ জনকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক। ৬ মে শনিবার সন্ধা ৭ টায় নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী ডাঙাপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহত মংলু মামুদ (৬০) অভিযোগ করে বলেন, ৫ মে শুক্রবার বেলা ১১ টায় ওয়াইফাই সংযোগ নিয়ে ভুল বোঝাবুঝির কারণে আমার ছেলে সজিবের সাথে প্রতিবেশী আজগার বিহারীর ছেলে মানিকের তর্ক-বিতর্কি হয়। উপস্থিত এলাকাবাসী তাৎক্ষণিক তাদের এ বিবাদ মিটিয়ে দেন। পরে উভয় তাদের নিজ বাড়িতে ফিরে যায়। কিন্তু এ ঘটনার জেরে পরদিন শনিবার সন্ধ্যায় মানিকের নানা মোফার উদ্দীনের (৭০) নেতৃত্বে প্রায় ১০-১৫ জনের একটি দল দেশীয় অস্ত্র, লাঠিসোটা ও রড নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা অশ্লীল গালিগালাজ করে আমাদের ঘরের চাল ও বেড়া ভাংচুর করে। এ সময় বাধা দিলে আমাদের পরিবারের উপর হামলা চালানো হয় । পরে ৯৯৯ নম্বরে কল দিলে পুলিশ আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

এ ঘটনায় সৈয়দপুর থানার উপ-পরিদর্শক মোখছেদুল ইসলাম বলেন, জরুরী কল পেয়ে ঘটনাস্থল থেকে ৭ জনকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেছি এবং থানায় লিখিত এজাহার দিতে বলেছি। মেডিকেল সার্টিফিকেট নিয়ে তারা থানায় আসবে বলে জানিয়েছে। হামলায় আহতেরা হলেন, মংলু মামুদ (৬০), ঝিলা মামুদ (৬৫), সামসুল হক (৫৫), আব্দুল মজিদ (৪০), সালমা বেগম (৩৫), জাহেনারা বেগম (৫০), জাহাঙ্গীর (১৮) এবং মঞ্জুয়ারা বেগম (৪০)।  

অভিযুক্ত সামসুল হক বলেন, ৫ মে শুক্রবার মংলুরা আমাকে এবং আমার ভাগিনা মানিককে মারধর করে। কিন্তু এলাকাবাসীর কথায় তাদের ক্ষমা করে দিয়ে মিমাংসা করেছি। কিন্তু তারা এলাকায় বলে বেড়ায় মার খেয়েও আমরা কিছু করতে পারিনি, তাই করে দেখিয়েছি। ওরা মামলা করার সাহস পাবে না, কি হবে তা পরে দেখা যাবে।  

অভিযুক্ত মানিক বলে, আমরা হামলা বা মারপিট করিনি, বরং ওরাই লাঠি ও ধান কাটার কাচি নিয়ে আমাদের উপর হামলা করেছে। আমরা এ হামলায় আহত হয়েছি।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, মারামারির ঘটনায় ৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছ। এ ঘটনায় আমরা এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ






মৃত্যু আলাদা করতে পারেনি তাদের
১৯ জুন ২০২৪ দুপুর ০২:৪৫:৫২




ঈদগাঁওতে ছুরিকাঘাতে আহত ৬০, নিহত ১
১৯ জুন ২০২৪ দুপুর ০১:৪৫:২৯