• ঢাকা
  • |
  • রবিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ১২:১৫:৩৯ (12-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ১২:১৫:৩৯ (12-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

কালাইয়ে আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠত

৫ এপ্রিল ২০২৩ দুপুর ০২:০৬:২৬

কালাইয়ে আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠত

এস এম আব্দুল্লাহ সউদ, কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের কালাইয়ে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কালাই উপজেলার পাঁচ ইউনিয়ন আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উজ্জীবিত করা ও নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

৪ এপ্রিল মঙ্গলবার দুপুর ২ টায় উপজেলার অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

কালাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমানের সভাপত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জয়পুরহাট ২ আসনের এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

প্রধান অতিথি বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করা। তাঁর সেই স্বপ্নকে বাস্তবায়নে তারই সুযোগ্য কন্যা বর্তমান সরকারের  প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকায় বাংলাদেশ মধ্যম আয়ের দেশেপরিণত হয়েছে। আগামী ২০৪১ সালে বাংলাদেশ উন্নত ,সমৃদ্ধ ,স্মার্ট বাংলাদেশে পরিণত হবে।

তিনি বলেন, ডিজিটাল বাংলার রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে স্মার্ট বাংলাদেশের ঘোষণা দিয়েছেন। তিনি সফলও হবেন। কারণ তিনি হচ্ছেন উন্নয়নের জাদুকর ও মানবতার মা।  তাঁর হাত ধরেই এদেশ স্বল্পন্নোত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। আগামী দিনের সকল চ্যালেঞ্জ তিনি মোকাবেলা করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবেন।

তিনি আরও বলেন, আমরা মনে করি জাতীয় ও স্থানীয় পর্যায়ে সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচন শুধু প্রত্যাশা নয়, যেকোনো মূল্যে আগামী নির্বাচনকে জনগণের অংশগ্রহণে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হিসেবে নিশ্চিত করতে হবে। আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে দলকে সাংগঠনিকভাবে মজবুদ ও শক্তিশালী করতে হবে। খেয়াল রাখতে হবে কোনো কুচক্রি মহল আর যেন দলের কোনও ক্ষতি করতে না পারে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য আব্দুল কাদের মন্ডল,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল বারিক মন্ডল,জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল,জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ.ই.এম মাসুদ রেজা,কালাই পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মোছা. রাবেয়া সুলতানা,  আহম্মেদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকবর আলী, জিন্দারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মো. রফিকুল ইসলাম প্রামাণিক,পুনট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাফি মন্ডল, সাধারণ সম্পাদক শাহজাহান আলি বাদশা, উদয়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ওয়াজেদ আলী দাদা ও সাধারণ সম্পাদক আ ফ ম নয়ন চৌধুরী,আহম্মেদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিনজুনুর রহমান এলিন,জিন্দারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, মাত্রাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের মকুল,উপজেলা যুবলীগের সভাপতি ছানাউল হক ছানা,জিন্দারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল হোক জিয়া,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মুমিনুল হোক মুবিন,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের মহিলা সদস্য মোছা. রত্না রশীদ, উপজেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক মিসেস মেরী,উপজেলা মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের মহিলা সদস্য মোছা. সাবানা আক্তার,উপজেলা কৃষক লীগের সভাপতি বাবু মনেষ চৌধুরী,উপজেলা ছাত্র লীগের আহবায়ক তৌহিদুল ইসলাম তৌহিদ প্রমুখ।

 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ