• ঢাকা
  • |
  • শনিবার ৬ই বৈশাখ ১৪৩১ রাত ০২:৩১:৫৪ (20-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ৬ই বৈশাখ ১৪৩১ রাত ০২:৩১:৫৪ (20-Apr-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

সংসদ সদস্য মমিন মন্ডলের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য: প্রতিবাদে সমাবেশ

২১ মার্চ ২০২৩ দুপুর ০২:৫৬:৩৯

সংসদ সদস্য মমিন মন্ডলের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য: প্রতিবাদে সমাবেশ

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জ-৫ আসনের সরকারদলীয় জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মমিন মন্ডলের বিরুদ্ধে রাজনৈতিক সমাবেশে সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যানের কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২১ মার্চ মঙ্গলবার দুপুরে এনায়েতপুর থানা আওয়ামী লীগ অফিসে থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে যৌথ প্রতিবাদ সমাবেশটি অনুষ্ঠিত হয়।

এনায়েতপুর থানা আওয়ামী লীগের সভাপতি আহম্মদ মোস্তফা খান বাচ্চুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী বিএসসি, সহ-সভাপতি অধ্যক্ষ বজলুর রশিদ, হাতেম আলী মাস্টার, ডাঃ মজিবর রহমান, মফিজ উদ্দিন মোল্লা, শওকত আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক এ বি এম শামীম শেখ, ইব্রাহিম হোসেন, খুকনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী, সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন ব্যাপারী, সদিয়া চাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ডাঃ শাহাদত হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক আনছার আলী বুদ্দু, স্থল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আলম মোল্লা, সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম মাইকেল, দৌলতপুর আঞ্চলিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ মন্ডল, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবুল, জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, থানা যুবলীগের সভাপতি খোরশেদ আলী সরকার, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, থানা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ শাহ আলম, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মন্নাফসহ সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, বেলকুচি-চৌহালীর উন্নয়ন অগ্রযাত্রা থামিয়ে দিয়ে নিজেদের রাজনৈতিক অভিলাষ পূরণে সাবেক মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, তার জামাতা সাবেক ছাত্রদল নেতা, আওয়ামী লীগে অনুপ্রবেশকারী উপজেলা চেয়ারম্যান সাজেদুল ইসলাম, বহিস্কৃত যুবলীগ নেতা, পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশানুর বিশ্বাস স্থানীয় রাজনীতিকে উত্তপ্ত করে তুলছেন। তারা সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিন মন্ডলের বিরুদ্ধে মিথ্যা বিষোদগার করছেন। তারা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে বাঁধা দেওয়ার জন্য জনগণকে ভুল বুঝিয়েছেন। সংসদ সদস্যের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন যে সকল বক্তব্য রাখছেন, তার তীব্র নিন্দা জানাই আমরা।

সমাবেশে তাদের এই সকল অপতৎপরতা থামাতে অতিদ্রুত রাজনৈতিকভাবে ব্যবস্থা নিতে জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রতি আহবান জানান বক্তারা। সমাবেশটি পরিচালনা করেন থানা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক গোলাম কিবরিয়া বাবু।

উল্লেখ্য, গত ২০ মার্চ সোমবার বিকেলে জেলার এনায়েতপুর থানার সদিয়া চাদপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে অনুষ্ঠিত এক সমাবেশে স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডলের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দেন সাবেক মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, তার জামাতা সাবেক ছাত্রদল নেতা, আওয়ামীলীগে অনুপ্রবেশকারী উপজেলা চেয়ারম্যান সাজেদুল ইসলাম, বহিস্কৃত যুবলীগ নেতা, পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশানুর বিশ্বাস। সমাবেশে নির্বাচিত সংসদ সদস্যকে প্রতিহত করারও ঘোষণা দেন তারা।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি
১৯ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৭:৩৬:৫১