• ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ বিকাল ০৪:০৬:১৪ (12-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ বিকাল ০৪:০৬:১৪ (12-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

গুরুদাসপুরে মালবাহী কাভার্ড ভ্যানে আগুন

১৫ নভেম্বর ২০২৩ রাত ০৯:৩৬:৪০

গুরুদাসপুরে মালবাহী কাভার্ড ভ্যানে আগুন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি: জাতীয় নির্বাচনের তফশিল ঘোষণার প্রায় ঘন্টাখানেক আগে গুরুদাসপুরে একটি কাভার্ড ভ্যানে আগুন দেয় দুর্বৃত্তরা। ১৫ নভেম্বর বুধবার সন্ধ্যা ৬ টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহা সড়কের গুরুদাসপুর অংশের নয়াবাজার আড়ইমারী এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে কাভার্ড ভ্যানের আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে কাভার্ড ভ্যানটির সামনের অংশ পুড়ে গিয়ে ব্যপক ক্ষতি হয়েছে। কাভার্ড ভ্যানের আগুনের ফলে মহাসড়কের দুপাশে প্রায় ঘন্টাখানেক যানচলাচল বন্ধ ছিলো। পরে গুরুদাসপুর থানার পুলিশ গিয়ে যানচলাচল স্বাভাবিক করে।

কাভার্ড ভ্যানের চালকের সহকারি আশিক হোসেন (২৫) জানান, সিরাজগঞ্জের উল্লাপাড়া-শাহজাদপুর এলাকা থেকে প্রাণ কোম্পানির পণ্য বহনকারী একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্টো উ ১২-৩৬২৩) নাটোর যাচ্ছিলো। পথে মহাসড়কের আড়ইমারী এলাকায় ২০ থেকে ২৫ জন দুর্বৃত্ত গাড়ির গতিরোধ করে ঢিল ছোড়ে। গাড়ি না থামালে গুলি ছোড়ার হুমকি দেয়। একপর্যায়ে চালক ভয় পেয়ে কাভার্ড ভ্যানটি থামিয়ে দেন।

তিনি বলেন, পথ রোধ করা দুর্বৃত্তদের হাতে লাঠি ছিলো। চালক গাড়ি থেকে সড়কে নামার পর পরই দুর্বৃত্তরা চালককে মারধর করেন। এসময় তিনি প্রাণ ভয়ে দৌড়ে পালান। পরে এসে দেখেন গাড়িতে আগুন দেয়া হয়েছে।

বনপাড়া ফায়ার স্টেশনের মাস্টার আকরামুল হাসান তুষার জানান, সন্ধ্যা ছয়টার কিছু পরে তারা অগ্নিকাণ্ডের  খবর পাই। এরপর অগ্নিনির্বাপন দুইটি দল সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কাভার্ড ভ্যানটির সামনের অংশ পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোনোয়ারুজ্জামান বলেন, কাভার্ড ভ্যানে আগুনের ঘটনায় থানায় নাশকতার মামলা দায়েরের প্রস্তুতি চলছে। দুর্বৃত্তদের অগ্নিকাণ্ডের পূণরাবৃত্তি যেন না ঘটে, সেজন্য মহাসড়কে পুলিশ মোতায়েন করা হয়েছে। আগুন দেওয়া ব্যক্তিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

এদিকে আগুনের পরপরই আওয়ামী লীগের দুইটি পক্ষ পৃথকভাবে লাঠি হাতে মোটরসাইকেল মহড়া দেয়। আওয়ামী লীগের নেতা-কর্মীরা। গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন জানান, বিএনপি-জামায়াতের লোকজন আওয়ামী লীগের সামনে আসতে না পেরে দুর্বৃত্ত সেজে যানবাহনে আগুন দিচ্ছে। জামায়াত-বিএনপির এসব নাশকতা রোধে তারা সার্বক্ষণিক মাঠে থাকবেন।

এর আগে ২৯ অক্টোবর দিবাগত মধ্যরাতে গুরুদাসপুর পৌর শহরের চাঁচকৈড়বাজারে ককটেল বিস্ফোরণের ঘটনায় দায়ের করা নাশকতা মামলায় এ পর্যন্ত জামায়াত-বিএনপির অন্তত ১০ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। তবে ঢাকার সমাবেশের পর থেকেই জামায়াত-বিএনপি ও অঙ্গ সংগঠনের পদধারী নেতারা গ্রেফতার আতংকে গা ঢাকা দিয়েছেন। 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



বরিশালে কমলো জিপিএ ৫ ও পাশের হার
১২ মে ২০২৪ বিকাল ০৩:৪৮:০০


বাজারে এলো রিয়েলমি সি৬৫ স্মার্টফোন
১২ মে ২০২৪ বিকাল ০৩:৩৭:২৮