• ঢাকা
  • |
  • শুক্রবার ১৩ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৪:৫৩:৩৩ (26-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ১৩ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৪:৫৩:৩৩ (26-Apr-2024)
  • - ৩৩° সে:

সিটি কর্পোরেশন

বরিশাল সিটি নির্বাচনে ছাত্রলীগের ভূমিকায় আমি কৃতজ্ঞ: খোকন সেরনিয়াবাত

২ জুন ২০২৩ দুপুর ০২:৫৪:৫২

বরিশাল সিটি নির্বাচনে ছাত্রলীগের ভূমিকায় আমি কৃতজ্ঞ: খোকন সেরনিয়াবাত

ফিরোজ মোস্তফা, বরিশাল ব্যুরো: আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি ঐতিয্যবাহী সংগঠন। মুক্তিযুদ্ধে তাদের ভূমিকা অবিস্মরনীয়। ৬০ দশক থেকে ৭০ দশক পর্যন্ত ছাত্রলীগ যে ভুমিকা রেখেছে তা বলে শেষ করা যাবে না। ছাত্রলীগ গণমানুষের অধিকার আদায়ের লক্ষ্যে লড়াই করছে। আসন্ন বরিশাল সিটি নির্বাচনে ছাত্রলীগের ভূমিকায় আমি কৃতজ্ঞ।

১ জুন বৃহস্পতিবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত বরিশালে আওয়ামী লীগের মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাতকে নির্বাচিত করার লক্ষ্যে ছাত্রলীগের যৌথ সমন্বয় সভায় তিনি এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

খোকন সেরনিয়াবাত বলেন,স্মার্ট বাংলাদেশ ছাত্রলীগই গড়বে। এ জাতিকে তারা পথ দেখাবে। যেখানে নেতৃত্বের ব্যার্থতা হয়, সেখানে মানুষের দুর্ভোগ হয়। বাংলাদেশের নেতৃত্ব ভবিষ্যতে ছাত্রলীগই দেবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী যে দায়িত্ব দিয়ে আমাকে বরিশালে পাঠিয়েছেন তা শতভাগ পালনের চেস্টা করবো।  নির্বাচনে বিজয়ী হলে পিছিয়ে পড়া বরিশালকে স্মার্ট বাংলাদেশের উল্লেখযোগ্য সিটিতে রূপান্তর করা হবে। বরিশাল হবে বসবাসের সর্বোত্তম নগরী।

তিনি আরও বলেন, শেখ হাসিনা বরিশালকে নিয়ে স্বপ্ন দেখেন। আমাদের নিয়ে স্বপ্ন দেখেন। তিনি বরিশালের উন্নয়নের দায়িত্ব আমাকে দিয়ে মেয়র প্রার্থী হিসেবে পাঠিয়েছেন। আপনারা সবাই নৌকাকে বিজয়ী করতে ভোটারদের দ্বারে দ্বারে যাবেন। নৌকা জিতলে, জিতবে বরিশাল, জিতবে শেখ হাসিনা। বরিশাল হবে একটি উন্নত নগর।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজীবুল ইসলাম বাপ্পী, সাধারণ সম্পাদক সজল কুন্ডু, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সাগর আহম্মেদ শামীম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি তিলোত্তমা সিকদার, সাবেক ত্রাণ ও দুর্যোগ সম্পাদক ইমরান জমাদ্দার, সাবেক আপ্যায়ন সম্পাদক আশরাফুল ইসলাম ফাহাদ, সাবেক উপ-সম্পাদক সবুর খান, মেহেদী হাসান, সবুর খান কলিন্স, খাদিমুল বাশার জয়, সোলেমান হোসেন মুন্না ও এনামুল হক তানান, সাবেক সহ-সম্পাদক রাশেদুল আলম আকাশ, অমিত কুমার দাস ও এম সাইফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি সুমন সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, ঝালকাঠি জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ মাসুদ মধু, পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি  প্রমুখ।
 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ