• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই বৈশাখ ১৪৩১ সকাল ০৯:৪৬:০২ (30-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই বৈশাখ ১৪৩১ সকাল ০৯:৪৬:০২ (30-Apr-2024)
  • - ৩৩° সে:

সিটি কর্পোরেশন

নগরবাসীর জন্য বসিককে উন্মুক্ত করা হবে: খোকন সেরনিয়াবাত

২৩ মে ২০২৩ বিকাল ০৪:৫৮:২০

নগরবাসীর জন্য বসিককে উন্মুক্ত করা হবে: খোকন সেরনিয়াবাত

ফিরোজ মোস্তফা, বরিশাল ব্যুরো: নগরবাসীর জন্য বরিশাল সিটি কর্পোরেশনকে (বসিক) উন্মুক্ত করে দেয়া হবে বলে জানিয়েছেন আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)। তিনি বলেছেন, নাগরিকদের জন্য বরিশাল সিটি কর্পোরেশনকে (বসিক) উন্মুক্ত করে দেয়া হবে। বরিশালের নাগরিকদের চলমান সকল সমস্যার সমাধান করে নতুন বরিশাল গড়ার সংকল্প আমার আছে। আপনাদের দোয়া এবং সমর্থন পেয়ে আমি নির্বাচিত হতে পারলে, এখানকার সমস্যাগুলো চিহ্নিত করে আপনাদের সাথে নিয়েই আমি আগামীর নতুন বরিশাল গড়তে চাই।

২২ মে সোমবার বিকাল ৫ টায় বরিশাল নগরীর পোর্ট রোডে আওয়ামী মৎস্যজীবী লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর আয়োজিত মতবিনিময় সভায় খোকন সেরনিয়াবাত এসব কথা বলেন।

আওয়ামী লীগ মনোনীত এই মেয়র প্রার্থী বলেন, সারাদেশে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের যে ধারাবাহিকতা চলেছে, সেভাবে বরিশাল সিটিতে তেমন কোন উন্নয়ন হয়নি। আমাকে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আপনারা মেয়র পদে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিলে, আমি নিশ্চিতভাবে বলতে পারি, সুপরিকল্পিতভাবে নগরায়ণ করা হবে।

বক্তব্যে অনুষ্ঠানে অংশগ্রহণ করা সকল শ্রমিকসহ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের সকল নেতৃবৃন্দের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলের কাছে দোয়া চান।

আওয়ামী মৎস্যজীবী লীগ বরিশাল মহানগর শাখার সভাপতি খান মোঃ হাবিবের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য প্রদান করেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডঃ আফজালুল করীম, বরিশাল জেলা পরিষদের সাবেক সাধারণ সম্পাদক খান আলতাফ হোসেন ভুলু, বরিশাল আইনজীবী হাউস কমিটির বারকার্ডের চেয়ারম্যান অ্যাড. আনিস উদ্দিন শহিদ, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাড. বলরাম পোদ্দার, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শাহজাহান হাওলাদার, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক ও আসন্ন বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনে নৌকার প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, বরিশাল বিএম কলেজ সাবেক ভিপি মোঃ মঈন তুষার প্রমূখ।

সভায় বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ আওয়ামী মৎস্যজীবী লীগ বরিশাল জেলা ও মহানগর শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ






কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০
২৯ এপ্রিল ২০২৪ রাত ০৯:২৯:৩০