• ঢাকা
  • |
  • সোমবার ১০ই আষাঢ় ১৪৩১ দুপুর ০২:৪৫:০০ (24-Jun-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • সোমবার ১০ই আষাঢ় ১৪৩১ দুপুর ০২:৪৫:০০ (24-Jun-2024)
  • - ৩৩° সে:

ব্যাংক ও বীমা

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির লিডারস কনফারেন্স অনুষ্ঠিত

৩১ মে ২০২৪ বিকাল ০৩:৫৮:০৩

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির লিডারস কনফারেন্স অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের হাই পারফরম্যান্স লিডারস কনফারেন্স, পুরস্কার বিতরণ ও বীমা দাবি পরিশোধ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৩১ মে শুক্রবার কক্সবাজার হোটেল সি প্যালেস অডিটোরিয়াম এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম, এমপি। গেস্ট অফ ওনার হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব অমল কৃষ্ণ মন্ডল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি  লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. কাজিম উদ্দিন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী, পরিচালক মিসেস বিলকিস নাহার এবং এফসিও ও ডিএমডি প্রবীর চন্দ্র দাস (এফসিএ)।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সহকারী ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল কাসেম, এসইভিপি মো. এনামুল হক, এসইভিপি বাহার উদ্দিন মজুমদারসহ অনেকেই।

এসময় প্রায় ৪০ হাজার বীমা কর্মী কক্সবাজার জড়ো হন এবং বিশাল র‌্যালির মাধ্যমে কোম্পানি পদশোভাযাত্রা করা হয়।

লিডারস কনফারেন্সে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের কোম্পানি লিমিটেডের সিইও মো. কাজিম উদ্দিন বলেন, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের একটি মাইলফলক হিসেবে আত্মপ্রকাশ করেছিলো। একমাত্র ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড মানুষের আস্থা অর্জন করতে পেরেছে। এজন্য তিনি কোম্পানির সকল কর্মকর্তা ও মাঠপর্যায়ের কর্মীদেরকে ধন্যবাদ জানান।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান আলহাজ্ব মো. মোরশেদ আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীমাকে সম্মানজনক মর্যাদা দিয়েছেন। বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বীমা পেশায় জড়িত হয়ে বীমাকে আরও সম্মান দিয়েছেন। তাই বীমা পেশা এখন একটি সম্মানের পেশা।

উল্লেখ্য, ন্যাশনাল লাইফ এ পর্যন্ত প্রায় ৬৭ লক্ষ লোককে বীমার আওতায় এনেছে, প্রিমিয়াম আয় করেছে ১৭,১৮১ কোটি টাকা এবং দাবী পরিশোধ করেছে ১০,১২৪ কোটি টাকা। বর্তমানে কোম্পানির লাইফ ফান্ড ৫,৩৫৭ কোটি টাকা, সম্পদ ৬,০৬৪ কোটি টাকা এবং বিনিয়োগ প্রায় ৫,৫৪৫ কোটি টাকা। বর্তমানে কোম্পানিতে বেতনভিত্তিক প্রায় ৫০০০ কর্মকর্তা-কর্মচারীসহ প্রত্যক্ষ ও পরোক্ষভাবে প্রায় দুই লক্ষ লোক কাজ করছে।

সর্বোচ্চ বীমা দাবি পরিশোধের জন্য কোম্পানিটি রাষ্ট্রীয় স্বীকৃতি তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২০২৩ ও ২০২৪ সালে পর পর দুই জাতীয় সম্মাননা, শীর্ষ করদাতার সম্মাননা ও জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য দেশি ও বিদেশি অসংখ্য অ্যাওয়ার্ড লাভ করে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ