• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১০ই বৈশাখ ১৪৩১ রাত ১১:২৮:৪৯ (23-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • মঙ্গলবার ১০ই বৈশাখ ১৪৩১ রাত ১১:২৮:৪৯ (23-Apr-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

মাধবপুর মডেল প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

১৭ এপ্রিল ২০২৩ সকাল ১১:৩৮:২৩

মাধবপুর মডেল প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আজিজুর রহমান জয়, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: মাধবপুর মডেল প্রেসক্লাবের শ্যামলী পাড়া থানা সংলগ্ন এলাকায় নতুন অফিসে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ এপ্রিল শনিবার মাধবপুর মডেল প্রেসক্লাবের নিজস্ব ভবনে দোয়া মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা উপজেলা বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক আব্দুল কুদ্দুস চকদার (মাখন)। তিনি বলেন, সাংবাদিক সংগঠন হতে কোনও আপত্তি নেই কিন্তু সাংবাদিকতায় যেন সংঘাত  তৈরি না হয়। এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দিচ্ছি।

মাধবপুর মডেল প্রেসক্লাবের আহবায়ক আজিজুর রহমান জয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবপুর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. ফয়সাল চৌধুরী, এডভোকেট মোহিত মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনু মাদব রায়, আওয়ামী লীগ নেতা আব্দুল আহাদ, মাধবপুর মডেল প্রেসক্লাবের কার্যকরী সদস্য মো. বাসির মিয়া, দৈনিক একুশের বাণী পত্রিকার প্রতিনিধি নিহার রঞ্জন দাস, শিল্পকলা একাডেমী সমন্বয়ক ও দৈনিক নবচেতনা পত্রিকার প্রতিনিধি লিটন রায়, দৈনিক আলোকিত প্রতিদিনের প্রতিনিধি মো. মাথু মিয়া, দৈনিক সকালের সময় পত্রিকার মাধবপুর প্রতিনিধি রাকিব লস্কর, দৈনিক স্বদেশবাণী পত্রিকার প্রতিনিধি জাহাঙ্গীর আলম জয়, দৈনিক সমাচার পত্রিকার প্রতিনিধি হাসান বয়ান, ভ্রমণ চিত্রের প্রতিনিধি ও বিশিষ্ট সমাজসেবক এখলাছুর রহমান সিরাজী, দৈনিক চলমান দেশের জালাল উদ্দিন,দৈনিক সিটিজি ক্রাইম টিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি মো. জহির, তরফ বার্তার স্টাফ রিপোর্টার জার্মান ফয়েজ, দৈনিক যুগ যুগান্তরের হবিগঞ্জ জেলা প্রতিনিধি রুবেল আহমেদ রুবেল প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মাধবপুর মডেল প্রেসক্লাবের যুগ্ন আহবায়ক ও দৈনিক কালবেলার অনুসন্ধানী সাংবাদিক মুজাহিদ মসি। স্বাগত বক্তব্য রাখেন মাধবপুর মডেল প্রেসক্লাবের মুখপাত্র জাতীয় দৈনিক সরেজমিন বার্তা ও ঢাকা ক্যানভাসের প্রতিনিধি আলামিন ইসলাম।

পল্লী উন্নয়ন ও  সমবায় কর্মকর্তা বলেন, সাংবাদিক সংগঠন একাধিক হতে কোনও আপত্তি নেই, তবে সাংবাদিকতায় প্রতিহিংসার চাইতে প্রতিযোগিতা মনোভাব নিয়ে এগিয়ে গেলে সুফল পাওয়া যাবে।

মাধবপুর মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সদস্য সচিব হৃদয় এস এম শাহ আলম বলেন, মাধবপুর মডেল প্রেসক্লাবকে সব শ্রেণি পেশার মানুষের কাছে যুগোপযোগী করে গড়ে তোলা হবে।

মাধবপুর মডেল প্রেসক্লাবের আহ্বায়ক ও এশিয়ান টিভির প্রতিনিধি আজিজুর রহমান জয় বলেন, সবকিছুতেই প্রতিযোগিতা আছে। সাংবাদিকতায় প্রতিযোগিতা থাকবে। সততা আর আত্মবিশ্বাস থাকলে সাংবাদিকতায় নিজে এগিয়ে নিতে পারবেন।

তিনি চ্যালেঞ্জ করে বলেন, মাধবপুর মডেল প্রেসক্লাবের কোন সদস্য কোন প্রকার মাদক, ইভটিজিং, চাঁদাবাজি, টেন্ডার বাজি,জুয়া ও সরকার বিরোধী কর্মকাণ্ডে জড়িত নেই। সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডসহ সমাজের দু:খ, দুর্দশা ও বঞ্চিত মানুষের সঠিক তথ্য তুলে ধরাই আমাদের মূল লক্ষ্য।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





ঢাকা ছাড়লেন কাতারের আমির
২৩ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৭:১২:৫৮


নগরীতে সিসিকের অভিযান, ২২ হাজার টাকা জরিমানা
২৩ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৬:৫১:২৭


টাঙ্গাইলে ৪৯ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারি আটক
২৩ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৬:২৫:৪০