• ঢাকা
  • |
  • রবিবার ২২শে বৈশাখ ১৪৩১ রাত ০৮:১৩:৫৮ (05-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২২শে বৈশাখ ১৪৩১ রাত ০৮:১৩:৫৮ (05-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

মোবাইল মেরামতকালে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি নিয়ে ব্লাকমেইল, অতঃপর কারাগারে

২৬ এপ্রিল ২০২৪ সকাল ০৮:১৪:০১

মোবাইল মেরামতকালে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি নিয়ে ব্লাকমেইল, অতঃপর কারাগারে

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে টাকা আদায় ও অনৈতিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি সংরক্ষিত মোবাইলটিও উদ্ধার করা হয়।  

গ্রেফতার নুরুল ইসলাম (৪২) জেলার সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের শ্যামেরগাঁও গ্রামের মতিন আমিনের বাড়ির আবদুস সাত্তার ভূঁইয়ার ছেলে।  

২৫ এপ্রিল বৃহস্পতিবার ভোর রাতের দিকে উপজেলার সিরাজপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বড় রাজাপুর গ্রামের লাল মিয়া মাঝি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।  

পুলিশ জানায়, ভুক্তভোগী শিল্পী (৩২) (ছদ্মনাম) একজন গৃহিণী। তার স্বামী আমেরিকা প্রবাসী। ২০২২ সালের ২২ জানুয়ারি মোবাইল সেটের সমস্যা হলে ভিকটিম মোবাইল সেট ঠিক করতে কোম্পানীগঞ্জের বসুরহাট বাজারের আরডি শপিং মলে যান। অভিযুক্ত নুরুল ইসলাম নিজেকে মোবাইল মেকানিক পরিচয় দিয়ে গৃহবধূর মোবাইল সেটটি ঠিক করে দেয়ার জন্য নেন। একপর্যায়ে ভিকটিমের মোবাইল নম্বর সংগ্রহ ও ভিকটিমের মোবাইল ফোনের গ্যালারি থেকে গৃহবধূর ব্যক্তিগত ছবি কৌশলে তার মোবাইলে ট্রান্সফার করে নিয়ে যায়।

পুলিশ আরও জানায়, এরপর ভিকটিমের ব্যক্তিগত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে। ভিকটিম সামাজিক সম্মান হানির ভয়ে ও তার সংসার টিকানোর জন্য ২ লাখ ৫০ হাজার টাকা দেন। এতে সে সন্তুষ্ট না হয়ে বাকি আরও আড়াই লক্ষ টাকা দাবি করে। অন্যথায় ভিকটিমকে তার সাথে অনৈতিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেয়। ভিকটিম প্রস্তাবে রাজি না হওয়ায় নুরুল ইসলাম ভিকটিমের ছবি ও নাম ব্যবহার করে টিকটক আইডি খুলে ভিকটিমের ব্যক্তিগত ছবি ছেড়ে দেয়। বিষয়টি ভুক্তভোগীর নজরে এলে পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেন। 
    
জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি)  কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়ে অভিযুক্ত আসামিকে গ্রেফতার করা হয়। একই সাথে ভিকটিমের ব্যক্তিগত ছবি ও ভিকটিমের নাম ও ছবি ব্যবহার করা টিকটিক আইডি সংরক্ষিত মোবাইল ফোনটিও জব্দ করা হয়। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

সিলেটে বজ্রপাতে বৃদ্ধের মৃত্যু
৫ মে ২০২৪ সন্ধ্যা ০৭:৪৭:৫১


মৌলভীবাজারে বজ্রপাতে কৃষকের মৃত্যু
৫ মে ২০২৪ সন্ধ্যা ০৭:৩৫:৪১

টানা ৮ দফা কমে ২ দফা বাড়ল স্বর্ণের দাম
৫ মে ২০২৪ সন্ধ্যা ০৭:৩১:৪৭




মধুপুরে অধিপরামর্শ সভা অনুষ্ঠিত
৫ মে ২০২৪ সন্ধ্যা ০৭:০০:৫৩