• ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ বিকাল ০৪:৪৫:৪৭ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ বিকাল ০৪:৪৫:৪৭ (11-May-2024)
  • - ৩৩° সে:

রাজনীতি

ন্যায়ের সংগ্রাম প্রতিষ্ঠার জন্য প্রয়োজনে জীবন দেব: প্রাণিসসম্পদ মন্ত্রী

২৬ জানুয়ারী ২০২৪ সকাল ০৯:৪৬:৫২

ন্যায়ের সংগ্রাম প্রতিষ্ঠার জন্য প্রয়োজনে জীবন দেব: প্রাণিসসম্পদ মন্ত্রী

স্টাফ রিপোর্টার, ফরিদপুর: মৎস্য ও প্রাণিসসম্পদ মন্ত্রী আব্দুর রহমান বিএনপিকে আগামী যে কোন নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে বলেছেন, সবইতো হলো, এবার দয়া করে আগামী যে কোন নির্বাচনে অংশ নিন।

২৫ জানুয়ারি বৃহস্পতিবার বিকেল ৫টায় ফরিদপুরের মধুখালি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক নাগরিক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

প্রাণিসসম্পদ মন্ত্রী আব্দুর রহমান বলেন, বিএনপি বলেছিলো তাদের ছাড়া এদেশে কোন নির্বাচন হবে না। কিন্তু সবাই দেখলো নির্বাচন হলো। এরপর বলেছিলো নির্বাচন হলেও বিদেশিরা স্বীকৃতি দিবে না। বিদেশিরাও স্বীকৃতি দিলো। সবইতো হলো, এবার দয়া করে রাজনৈতিক কর্মসূচির নামে কোন অবস্থাতেই সামাজিক অপরাধ করবেন না। শান্তিশৃঙ্খলা ভঙ্গ করবেন না।

এ সময় আব্দুর রহমান আরও বলেন, অনেক ষড়যন্ত্র আছে। নির্বাচনের আগেও ষড়যন্ত্র হয়েছে। নির্বাচনের পরেও ষড়যন্ত্র আছে। তবে যতো ষড়যন্ত্র হয়েছে এ পর্যন্ত সব ষড়যন্ত্রেই শেখ হাসিনার বিজয় হয়েছে। কারণ আল্লাহ রাব্বুল আলামীন শেখ হাসিনার সঙ্গে আছেন। বাংলাদেশ আজ এক অনন্য উচ্চতায় পৌছে গেছে। সারা বিশ্ব আজ এই দেশের দিকে তাকিয়ে থাকে। দেশ স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। এই দেশই হবে সৌদি আরব, এই দেশই হবে সিঙ্গাপুর।

মন্ত্রী ফরিদপুরে একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার আশ্বাস দিয়ে বলেন, বঙ্গবন্ধুর নামেই ফরিদপুরে একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে। মঞ্চে এসে আমাকে ফুল দিয়ে সংবর্ধনা দিতে হবে না। আমিই উল্টো আপনাদের বাড়ি ঘুরে ঘুরে সবার সাথে সাক্ষাৎ করে ফুল নিয়ে আসবো। মন্ত্রী যাবে স্কুল, কলেজে, হাটে-বাজারে সব জায়গায়। মন্ত্রী যাবে সাধারণ মানুষের কাছে।

নাগরিক সংবর্ধনায় মধুখালি উপজেলা আওয়ামী লীগের সভাপতি রতন কুমার বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা সাধারণ সম্পাদক রেজাউল করিম বকুর। এ সময় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রায় ২০-৩০ হাজার মানুষ উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর সহধর্মিণী ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডা. মির্জা নাহিদা হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল ব্যানার্জী, আসাদুজ্জামান মিন্টু, উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক মনোজ কুমার সাহা, পান্না গ্রুপের চেয়ারম্যান লোকমান হোসেন খান প্রমুখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ






প্রধানমন্ত্রীকে ডিবিএ’র অভিনন্দন
১১ মে ২০২৪ দুপুর ০১:৫৯:২৩