• ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ১০:০৮:৩৪ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ১০:০৮:৩৪ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

কালাইয়ে ছেলের কুড়ালের আঘাতে বাবার মৃত্যু

২২ নভেম্বর ২০২৩ সন্ধ্যা ০৭:৩৭:০০

কালাইয়ে ছেলের কুড়ালের আঘাতে বাবার মৃত্যু

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি: জমি নিয়ে বিরোধের জেরে জয়পুরহাটের কালাইয়ে ছেলের হাতের কুড়ালের আঘাতে বাবা আব্দুল আলিম (৪২) নিহত হয়েছেন। ২২ নভেম্বর বুধবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, ২০ নভেম্বর সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার উদয়পুর ইউনিয়নের আনিপুকুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে ছেলে পলাতক রয়েছেন।

নিহত আব্দুল আলিম উপজেলার উদয়পুর ইউনিয়নের আনিপুকুর এলাকার মৃত আবু বক্করের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত আব্দুল আলিমের প্রথম স্ত্রীর ছেলে রেজভী আহম্মেদকে রেখে অন্যত্র পালিয়ে গিয়ে বিয়ে করেন। এরপর বাবা আব্দুল আলিম আরেকটি বিয়ে করেন। তখন থেকে ছেলে রেজভী তার নানার বাড়ি একই জেলার পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের শেকটা গ্রামে বসবাস করেন। রেজভীর বর্তমান বয়স ১৯ বছর। সে বাবার নিকট থেকে জমির ভাগ নিতে প্রায় বাড়িতে আসেন। এরই জের ধরে রেজভী গত সোমবার সন্ধ্যায় তার স্ত্রীকে সাথে নিয়ে আনিপুকুর বাবার বাড়িতে আসেন। রাত দেড়টার দিকে রেজভি ও তার স্ত্রী মিলে ঘরের মধ্যে ঢুকে কুড়াল দিয়ে প্রথমে বাবাকে আঘাত করেন। এ সময় আব্দুল আলিমের স্ত্রী তার স্বামীকে বাঁচাতে গেলে তাকেও কুড়াল দিয়ে আঘাত করেন। একপর্যায়ে রাতেই রেজভী তার স্ত্রীকে নিয়ে পালিয়ে যায়। এরপর প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তাদের অবস্থার অবনতি হলে রাতেই চিকিৎসকরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় আব্দুল আলিম বুধবার সকাল সাড়ে ৯টায় মারা যান।

নিহতের চাচাত ভাই তাইজুল ইসলাম বলেন, প্রথম স্ত্রীর ছেলে রেজভি জমির ভাগ নিতে প্রায় বাড়িতে এসে বাবার সাথে ঝগড়া-বিবাদে লিপ্ত হতেন। হঠাৎ করে গত সোমবার রাতে রেজভী বাড়িতে এসে কুড়াল দিয়ে বাবা আলিমকে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। আমরা তাকে কালাই হাসপাতালে নেই। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে বগুড়া মেডিকেল হাসপাতালে স্থানান্তর করলে আজ বুধবার সকালে সে মারা যায়। আমরা তার ছেলে ও স্ত্রীর নামে মামলা করবো।

স্থানীয় ইউপি সদস্য ও নিহতের ভগ্নিপতি হেলাল উদ্দিন বলেন, আলিমের ছেলে প্রায়ই জমির ভাগ নিতে এসে বাবার সাথে ঝগড়া-বিবাদে জড়িয়ে যেত। এরআগে আলিম আমাকে এ বিষয়ে অবগত করছিল। আমি তার ছেলেকে ডেকে বুঝিয়ে বলেছি। তারপরও সোমবার রাতে এসে ছেলে তার বাবা ও সৎ মাকে কুড়াল দিয়ে আঘাত করেছে। আজ জমির জন্যই ছেলের হাতে বাবার প্রাণ গেল। এই ছেলের কঠিন বিচার দাবি করছি।

বাজারের মুদি দোকানি আতিকুর রহমান বলেন, দোকানের পাশেই তাদের বাড়ি। গভীর রাতে বাড়িতে চিৎকারের শব্দ পাই। ওঠে গিয়ে দেখি, ঘরের ভিতরে আলিম ও তার স্ত্রী মেঝেতে রক্তাক্ত অবস্থায় পরে আছে। তখন আমি জরুরী সেবা ৯৯৯-এ ফোন দিয়ে জানাই। এরপর কালাই থানার পুলিশ ঘটনাস্থলে আসে।  

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী বলেন, চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে আলিম মারা যাওয়ার খবর পেয়েছি। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ