• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ দুপুর ০১:২০:৪৮ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ দুপুর ০১:২০:৪৮ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

ভোলায় বিয়ের নামে প্রতারণা: ৩ বছর ধরে ধর্ষণের অভিযোগ

২০ নভেম্বর ২০২৩ সন্ধ্যা ০৭:৪২:৪১

ভোলায় বিয়ের নামে প্রতারণা: ৩ বছর ধরে ধর্ষণের অভিযোগ

স্টাফ রিপোর্টার: ভোলার দৌলতখান উপজেলায় বিয়ের নামে প্রতারণা করে ১ নারীকে ৩ বছর ধরে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এছাড়া  ভুক্তভোগীের কাছ থেকে কয়েক লাখ টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে অভিযুক্ত মো. কামালের (৩০) বিরুদ্ধে।

২০ নভেম্বর সোমবার সকালে ভুক্তভোগী ঐ নারী (২৭) তার নিজ বাসায় সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী জানান, প্রায় ১০ বছর আগে বনিবনা না হওয়ায় স্বামীর সঙ্গে তার ছাড়াছাড়ি হয়। তিনি এক সন্তানের জননী। ভুক্তভোগী নারী ঢাকার মহাখালীতে একটি প্রাইভেট ক্লিনিকে কাজ করতেন।

সেখানে কাজ করার সময় অভিযুক্ত কামালের সাথে তার পরিচয় হয়। পরিচয় সূত্রে কামাল ভুক্তভোগী নারীর কর্মরত প্রাইভেট ক্লিনিকে তার মাকে ডাক্তার দেখাতে যান। ভুক্তভোগী নারী ও কামালের গ্রামের বাড়ী একই এলাকায় হওয়ায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে । তাদের গ্রামের বাড়ী ভোলার দৌলতখান উপজেলার পশ্চিম জয়নগর এলাকায়। অভিযুক্ত কামালও একই এলাকার ছালেম ব্যাপারির ছেলে।

কামাল তার মায়ের চিকিৎসার জন্য ডাক্তার দেখাতে প্রায়ই ঢাকায় ভুক্তভোগীর বাসায় থাকতেন। এর পরিপ্রেক্ষিতে ঐ নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাকায় একটি বাসা ভাড়া করে তার সঙ্গে ২০২০ সাল থেকে ২০২৩ সালের মাঝামাঝি সময় পর্যন্ত প্রায় ৩ বছর ধরে সংসার ও শারীরিক সম্পর্ক স্থাপন করেন। ঐ নারীর কাছথেকে বিভিন্ন সময়ে কামাল তার মায়ের চিকিৎসাসহ নানা অযুহাতে প্রায় ১০ লাখ টাকা হাতিয়ে নেয়। কামাল গত বছর কক্সবাজার নিয়ে ভুক্তভোগীকে ৫ লক্ষ টাকা কাবিনে বিয়ে করে হানিমুন করেন এবং বিভিন্ন সময় দেশের বিভিন্ন স্থানে কামাল স্ত্রী পরিচয়ে রাত্রি যাপন করেন। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী নারী কামালের সাথে তার অন্তরঙ্গ মূহুর্তের কিছু ছবি সাংবাদিকদের সামনে উপস্থাপন করেন।

কিছু দিন আগে ভুক্তভোগী নারী জানতে পারেন কামাল গ্রামের বাড়ী এসে পুনরায় বিয়ের জন্য পাত্রি খুঁজছেন। এমন সংবাদে ১২ নভেম্বর ভুক্তভোগী ঢাকা থেকে পশ্চিম জয়নগর এলাকায় রাতে কামালের বাসায় উঠলে কামাল তাদের বিয়ের বিষয়টি অস্বীকার করেন। পরদিন স্থানীয় চেয়ারম্যান নাজমুল হোসেন বাচ্চু বিষয়টি সমাধানের আশ্বাস দেয়ায় ভুক্তভেঅগী তার বাড়ীতে চলে যায়। ঘটনার পর থেকে অভিযুক্ত কামাল আত্মগোপনে রয়েছেন। এক সপ্তাহ পেরিয়ে গেলেও এখনও কোন সমাধান না হওয়ায় ভুক্তভোগী বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরছেন।

এবিষয়ে দক্ষিণ জয়নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুল হোসেন বাচ্চু জানান, ছেলে এবং মেয়ে উভয়ই আমার এলাকার। ঘটনা সমাধানের তারিখ দেয়া হয়েছে। কামাল জরুরী কাজে পটুয়াখালী থাকায় সমাধানে বসতে পারিনি। অভিযুক্ত কামাল আত্মগোপনে থাকায় এ বিষয়ে তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

কামালের বাবা ছালেম ব্যাপারি বলেন, আমার ছেলে বিয়ে করেনি, ঐ মেয়ে যদি আবার আমার বাসায় আসে তাহলে ওকে কুপিয়ে হত্যা করবো। অভিযুক্তের পিতার প্রকাশ্য এমন হুমকিতে ভুক্তভোগী নারী এখন নিরাপত্তা হীনতায় ভুগছেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ