• ঢাকা
  • |
  • শনিবার ৭ই বৈশাখ ১৪৩১ সকাল ১০:৫৮:৩২ (20-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ৭ই বৈশাখ ১৪৩১ সকাল ১০:৫৮:৩২ (20-Apr-2024)
  • - ৩৩° সে:
 পাগলা মসজিদের দানবাক্সে এবার পাওয়া গেল ২৭ বস্তা টাকা

পাগলা মসজিদের দানবাক্সে এবার পাওয়া গেল ২৭ বস্তা টাকা

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের দানবাক্সে এবার পাওয়া গেল ২৭ বস্তা টাকা।২০ এপ্রিল শনিবার সকাল সাড়ে ৭টায় মসজিদের ৯টি দানবাক্স খুলে পাওয়া গেছে এই ২৭ বস্তা টাকা।কিশোরগঞ্জের জেলা প্রশাসক ও পাগলা মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ আবুল কালাম আজাদ ও পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখের উপস্থিতিতে দানবাক্সগুলো খোলা হয়।কিশোরগঞ্জের জেলা প্রশাসক ও পাগলা মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ আবুল কালাম আজাদ জানান, ৪ মাস ১০ দিন পর শনিবার সকালে পাগলা মসজিদের ৯টি দানবাক্স খোলা হয়েছে। এবার দিন বেশি হওয়ায় একটি ট্রাংক দেওয়া হয়েছিল। পরে মসজিদের দোতালায় এনে টাকা গণনার কাজ শুরু হয়েছে। তিন মাস পর পর দানবাক্সগুলো খোলা হলেও এবার রমজানের কারণে ৪ মাস ১০ দিন পর দানবাক্সগুলো খোলা হয়েছে। আশা করা যাচ্ছে, অতীতের সকল রেকর্ড ভেঙে নতুন রেকর্ড সৃষ্টি হবে।টাকা গণনা কাজে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মহুয়া মমতাজ, মসজিদের পেশ ইমাম মুফতি খলিলুর রহমান ও রূপালী ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) রফিকুল ইসলাম, সিবিএ নেতা আনোয়ার পারভেজসহ মসজিদ ব্যবস্থাপনা কমিটির সদস্য এবং মসজিদ কমপ্লেক্সে অবস্থিত মাদরাসা ও এতিমখানার শিক্ষক-শিক্ষার্থীরাসহ মোট ২২০ জনের একটি দল অংশ নিয়েছেন।এর আগে সর্বশেষ ২০২৩ সালের ৯ ডিসেম্বর খোলা হয়েছিল পাগলা মসজিদের ৯টি দানবাক্স। তখন রেকর্ড ৬ কোটি ৩২ লাখ ৫১ হাজার ৪২৩ টাকা পাওয়া গিয়েছিল। এছাড়া বৈদেশিক মুদ্রা ও স্বর্ণালঙ্কারও পাওয়া যায়।

১ ঘন্টা আগে






















৩৭ লাখ টাকার ভবন অবশেষে সাড়ে ৯ লাখ টাকায় বিক্রি

স্টাফ রিপোর্টার, ফরিদপুর: ফরিদপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার বসবাসের জন্য ৩৭ লাখ টাকা ব্যয়ে নির্মিত দ্বিতল ভবনটি প্রায় ১৫ বছর ধরে অবহেলা-অযত্নে পড়ে থাকার পরে অবশেষে নিলামে সাড়ে ৯ লাখ টাকায় বিক্রি করা হয়েছে।সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ভবনটির নির্মাণ কাজ শেষ হয় ২০০৯ সালে। ফরিদপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার বাসভবন হিসেবে এটি নির্মাণ করা হলেও এত বছরে এক ঘণ্টার জন্যও ব্যবহার করা হয়নি। ভবনটির মূল গেটে বছরের পর বছর তালা ঝুলিয়ে রাখা হয়। ফলে ভবনটি মাদকসেবীদের নিরাপদ আড্ডাস্থলে পরিণত হয়। জানালার গ্রিল কেটে রাতে বসতো মাদকের আড্ডা।ফরিদপুর জেলা পরিষদ সূত্রে জানায়, ২০০৯ সালে ফরিদপুর শহরের টেপাখোলাতে জেলা পরিষদের নিজস্ব মালিকানার জায়গায় প্রধান নির্বাহী কর্মকর্তার বসবাসের জন্য আবাসিক ভবনটি নির্মাণ করা হয়। তৎকালীন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ছিলেন আবদুল্লাহ আল মামুন।এশীয় উন্নয়ন ব্যাংকের (এডিবি) অর্থায়নে ও জেলা পরিষদের তত্ত্বাবধানে ভবনটি নির্মাণে ব্যয় হয় ৩৭ লাখ টাকার মতো। এ কাজের ঠিকাদারি প্রতিষ্ঠান ছিল মেসার্স আর আর কনস্ট্রাকশন লিমিটেড। ২০০৮ সালে নির্মাণকাজ শুরু করে ২০০৯ সালে ঠিকাদারি প্রতিষ্ঠান জেলা পরিষদকে ভবনটি বুঝিয়ে দেয়। ভবন নিমার্ণের পর জেলা পরিষদের কোনো নির্বাহী কর্মকর্তা একদিনের জন্যও সেখানে বসবাস করেননি। এভাবে কেটে গেছে ১৫ বছর। সম্প্রতি ভবনটি নিলামে বিক্রি করে দিয়েছে জেলা পরিষদ। ভবনটি নিলামে কিনেছেন মো. সুমন নামের একজন ঠিকাদার।এ বিষয়ে  ভবনটির নিলামে ক্রয়কৃত ঠিকাদার মো. সুমন জানান, উন্মুক্ত নিলামে ভবনটি সাড়ে ৯ লাখ টাকায় কিনে নিয়েছি। জানালা দরজা কিছুই নেই, সব ভেঙে গেছে। ইট-রডসহ অন্যান্য উপাদানের দাম বর্তমানে বেশি। লাভের আশায় ভবনটি কিনেছি। ঈদের বন্ধের কারণে এখন কার্যাদেশ হাতে পাইনি। অফিস শুরু হয়েছে, জেলা পরিষদের কার্যাদেশ পত্র হাতে পেলেই ভবন ভাঙার কাজ শুরু করবো।ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন এ ব্যাপারে  জানান, জেলা পরিষদের উদ্যোগে প্রধান নির্বাহী কর্মকর্তার জন্য প্রায় ১৫ বছর আগে নির্মাণ করা ৩৭ লাখ টাকার দ্বিতল ভবনটি টেপাখোলা লেকের সৌন্দর্য বর্ধন ও উন্নয়নের জন্য ১৮০ কোটি টাকায় নেওয়া একটি প্রকল্প বাস্তবায়নের স্বার্থে অপসারণ করা হচ্ছে।তিনি আরও জানান, ওই ভবনটি থাকলে লেকের উন্নয়নের জন্য বড় প্রকল্পটি বাস্তবায়নে বাধার সৃষ্টি হয়। দীর্ঘদিন ভবনটি জরাজীর্ণ অবস্থায় পড়ে রয়েছে। বড় প্রকল্প বাস্তবায়নের জন্য ভবনটি বিক্রি করা হয়েছে। সরকারি তহবিলে ভবন বিক্রির অর্থ জমা করা হয়েছে।

২০ এপ্রিল ২০২৪ সকাল ০৮:১১:৪৬

বোতলের সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৪ টাকা

নিজস্ব প্রতিবেদক: বোতলের সয়াবিন তেলের দাম লিটারে ৪ টাকা বাড়ানো হয়েছে। তবে প্রতি লিটারে দুই টাকা কমিয়ে খোলা সয়াবিন তেলের দাম ১৪৭ টাকা নির্ধারণ করা হয়েছে। ১৮ এপ্রিল বৃহস্পতিবার সচিবালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু।বাণিজ্য প্রতিমন্ত্রী বলেন, গত ১৫ এপ্রিল থেকে ভোজ্যতেলের দাম সমন্বয় করার কথা ছিল। তাই এনবিআর রোজার শুরুতে যে ট্যাক্স কমিয়েছিল সেটা এখন সমন্বয় করছে।তিনি বলেন, এনবিআরের সঙ্গে কিছুটা সমন্বয়ের অভাবেই গত দুই দিন তেলের দাম নিয়ে ভুল বোঝাবুঝি হয়েছে। আগামীতে আর এমন হবে না।আহসানুল ইসলাম টিটু বলেন, খোলা সয়াবিনের দাম ২ টাকা কমিয়ে ১৪৭ টাকা এবং বোতলজাত সয়াবিন তেলের দাম ৪ টাকা বাড়িয়ে ১৬৭ টাকা নির্ধারণ করা হয়েছে।এছাড়া ৫ লিটারের বোতলজাত সয়াবিন তেলের দাম ৮১৮ টাকা নির্ধারণ করা হয়েছে। যা এর আগে ৮০০ টাকা ছিল। পাম ওয়েলের সর্বোচ্চ খুচরা মূল্য ১৩৫ টাকা নির্ধারণ করা হয়েছে।

১৮ এপ্রিল ২০২৪ রাত ০৯:৪৮:৪৩
সব রেকর্ড ভাঙল স্বর্ণের দাম
১৮ এপ্রিল ২০২৪ রাত ০৮:১৩:২৩


বাড়ল সয়াবিন তেলের দাম
১৬ এপ্রিল ২০২৪ দুপুর ০১:৩৫:৪৪

পটুয়াখালীতে ইলিশ মাছের বাজার আকাশচুম্বী
১৩ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৭:৫০:৪৬

জাতীয় ঈদগাহ ময়দানে ঈদের প্রধান জামাতের প্রস্তুতি সম্পন্ন: ডিএসসিসি মেয়র

নিজস্ব প্রতিবেদক: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) জাতীয় ঈদগাহ ময়দানে ঈদের প্রধান জামাত আয়োজনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে বলে জানিয়েছেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।৯ এপ্রিল মঙ্গলবার জাতীয় ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল ফিতরের প্রধান জামাত আয়োজনের সার্বিক প্রস্তুতি সরেজমিন পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।ডিএসসিসি মেয়র বলেন, গত বছর প্রবল বৃষ্টিপাত হওয়ার পরও এখানে কোন ধরনের সমস্যা হয়নি। এক ফোঁটা পানিও ভিতরে আসতে পারেনি এবং সবাই সুন্দরভাবে জামাতে অংশগ্রহণ করতে পেরেছে। এবার আবহাওয়া অধিদফতর বৃষ্টিপাতের সম্ভাবনা নেই বলে জানালেও প্রতিকূল আবহাওয়ার কথা মাথায় রেখে ইতোমধ্যেই আমরা সকল আয়োজন সম্পন্ন করেছি। তবুও সার্বিক প্রস্তুতির অংশ হিসেবে ধর্ম মন্ত্রণালয় থেকে ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে বিকল্প ব্যবস্থা রাখা হয়েছে। যদি এখানে ঈদের প্রধান জামাত আয়োজন সম্ভব না হয়, তবে বায়তুল মোকাররমে পরবর্তী জামাত অনুষ্ঠিত হবে (সকাল ৯টায়)। আমি মনে করি, আমাদের যে আয়োজন আছে এটার মাধ্যমে সকলেই এখানে স্বাচ্ছন্দ্যভাবে জামাতে অংশগ্রহণ করতে পারবে।’মেয়র ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত হবে উল্লেখ করে ঢাকাবাসীকে পরিবার-পরিজন নিয়ে স্বাচ্ছন্দে জাতীয় ঈদগাহ ময়দানে ঈদের জামাত আদায় করার আহবান জানান। তিনি ঢাকাবাসী ও দেশবাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানান। এছাড়াও জাতীয় ঈদগাহে প্যান্ডেলের অভ্যন্তরে প্রায় ৩৫ হাজার মুসল্লি নামাজ আদায় করতে পারবেন বলেও তিনি জানান।এ সময় অন্যান্যের মধ্যে করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, সচিব আকরামুজ্জামান, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আশিকুর রহমান, পরিবহন মহাব্যবস্থাপক মো. হায়দর আলী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোর্শেদ হোসেন কামাল, করপোরেশনের অঞ্চল-১ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ শফিকুল ইসলাম, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোহাম্মদ নাছিম আহমেদ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফজলে শামসুল কবির, ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ নজরুল ইসলাম বাবুল ও ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন উপস্থিত ছিলেন।

৯ এপ্রিল ২০২৪ বিকাল ০৫:৪৯:১০

আমিরাতে টানা ভারী বর্ষণের পর আবারও বৃষ্টিপাতের পূর্বাভাস

আমিরাত প্রতিনিধি: সংযুক্ত আরব আমিরাতে রেকর্ড বৃষ্টিপাতের পর চলছে পুনর্বাসন প্রক্রিয়া। তবে এর মাঝে ফের বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস। দেশটিতে এই সপ্তাহে ফের বৃষ্টিপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।১৯ এপ্রিল শুক্রবার আমিরাতের ন্যাশনাল সেন্টার অফ মেটিওরোলজির (এনসিএম) এক বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৩ এপ্রিল আকাশ মেঘলা থাকতে পারে। সেই সাথে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে, যা কিছু কিছু এলাকায় তীব্র হতে পারে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।এনসিএম বলেছে, উপকূলীয় এবং অভ্যন্তরীণ এলাকায়, কুয়াশা বা কুয়াশার সম্ভাবনা রয়েছে। বাতাস হালকা থেকে মাঝারি হবে। উত্তর-পূর্ব থেকে দক্ষিণ-পূর্ব দিকে প্রবাহিত হবে। গতিবেগ প্রতি ঘণ্টায় ১০ থেকে ২০ কিলোমিটারের মধ্যে থাকবে, মাঝে মাঝে ৩০ কিমি পর্যন্ত পৌঁছাবে।এদিকে আজ ২০ এপ্রিল শনিবারের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, সকালেও আবহাওয়া আদ্র থাকবে। বিশেষ করে উপকূলীয় এবং অভ্যন্তরীণ এলাকায় মেঘ এবং কুয়াশার সম্ভাবনা রয়েছে। বিকেল নাগাদ আকাশ আংশিক মেঘলা থেকে পরিষ্কার হবে। এছাড়া পাহাড়ি এলাকায় মেঘলা পরিবেশ এবং হালকা বৃষ্টিপাতের সম্ভাবনার কথা জানানো হয় আবহাওয়া বার্তায়।

২০ এপ্রিল ২০২৪ সকাল ০৭:৩৫:২৭
শিল্পী সমিতির নির্বাচনী প্যানেলে সভাপতি মিশা, সম্পাদক ডিপজল, সাংগঠনিক জয়

বিনোদন প্রতিবেদক: আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে বরাবরের মতো এবারও হবে কয়েকটি প্যানেল। নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই সে আলোচনা আরও জোরদার হচ্ছে। খুলতে শুরু করেছে জল্পনা-কল্পনার জট। এবারও থাকছে বেশ কিছু চমক। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে এবার প্যানেল গড়তে যাচ্ছেন মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর। তাদের সাথে থাকছেন শিল্প সমিতির দুইবারের নির্বাচিত সদস্য চিত্রনায়ক জয় চৌধুরী। এশিয়ান টিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন এই চিত্রনায়ক নিজেই। জানা গেছে, এই প্যানেলের সভাপতি প্রার্থী হচ্ছে মিশা সওদাগর আর ডিপজল হবেন সাধারণ সম্পাদক। এছাড়াও এই প্যানেলের অন্যান্য পদে বেশ কয়েকজন জনপ্রিয় তারকা নির্বাচন করবেন বলে সংশ্লিষ্ট সবচেয়ে জানা গেছে। প্রসঙ্গত, এরই মধ্যে আসন্ন নির্বাচনের প্রধান কমিশনার ও আপিল বিভাগ চূড়ান্ত হয়েছে। এবারের নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে থাকছেন খোরশেদ আলম খসরু। তিন সদস্যর এই বোর্ডে অন্য দুই সদস্য হলেন এ জে রানা ও মোহাম্মদ নিশাদ।আপিল বিভাগে প্রধান হিসেবে রয়েছেন শামসুল আলম। তার সঙ্গে সহযোগী হিসেবে রয়েছেন ক্যামেরাম্যান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মজনু ও নির্মাতা সেলিম আজম।

১৫ ফেব্রুয়ারি ২০২৪ রাত ১১:৪০:৪২
নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’ মুক্তি পাচ্ছে ২৩ হলে
১৫ ফেব্রুয়ারি ২০২৪ দুপুর ০১:০৩:২২

অভিনেতা আহমেদ রুবেল আর নেই
৭ ফেব্রুয়ারি ২০২৪ রাত ০৮:২৮:৪৮

হইচই’তে আসছে ‘আয়নাবাজি’
৩ ফেব্রুয়ারি ২০২৪ বিকাল ০৪:৪০:১৪

আসছে নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’
১ ফেব্রুয়ারি ২০২৪ সন্ধ্যা ০৬:৪৭:১৬

আলোকচিত্রীদের দেখে রেগে গেলেন সারা
১ এপ্রিল ২০২৪ দুপুর ১২:০৫:৫৯

আলোকচিত্রীদের দেখে রেগে গেলেন সারা
১ এপ্রিল ২০২৪ দুপুর ১২:০৫:৫৯

চলে গেলেন কিংবদন্তি গায়ক পঙ্কজ উদাস
২৬ ফেব্রুয়ারি ২০২৪ রাত ০৮:০৮:৫৮

পুলিশে নিয়োগ পরীক্ষায় সানি লিওনের ছবি!
১৮ ফেব্রুয়ারি ২০২৪ বিকাল ০৫:১১:৪১

করোনায় দক্ষিণী তারকা বিজয়কান্তের মৃত্যু

বিনোদন ডেস্ক: ভারতের তামিল সিনেমার বরেণ্য অভিনেতা বিজয়কান্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।২৮ ডিসেম্বর বৃহস্পতিবার চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃতুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।ইন্ডিয়া টুডে’র সংবাদে জানা যায়, বিজয়কান্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তার চিকিৎসাও চলছিল। পরে নিউমোনিয়াতেও আক্রান্ত হয়েছিলেন এ অভিনেতা। ফলে শারীরিক অবস্থার আরও অবনতি হয় বিজয়কান্তের।পরে ‘ভেন্টিলেটর সাপোর্ট সিস্টেম’-এ রাখা হয়েছিল তাকে। ১৪ দিন যুদ্ধের শেষে বৃহস্পতিবার না ফেরার দেশে চলে যান এ অভিনেতা।‘ক্যাপ্টেন’ নামেই ভক্ত-অনুরাগীদের কাছে বিজয়কান্ত পরিচিত ছিলেন। এর আগে গত নভেম্বরেও শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তবে সে যাত্রায় তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন।অভিনয়ের পাশাপাশি রাজনীতির মাঠেও সমানতালে সফলতা লাভ করেছিলেন দক্ষিণী এই তারকা । ২০১১ সালে এডিএমকে নেত্রী জয়ললিতার হাত ধরে ২৯টি আসন জিতেন বিজয়কান্তের ‘ডিএমডিকে’।এরপরে জয়ললিতার সঙ্গে জোট ভাঙায় ‘ডিএমডিকে’র এই নেতা বিধানসভার বিরোধী দলনেতা হন । তার মৃত্যুতে পুরো ভারতবর্ষে শোকের ছায়া নেমে এসেছে।

২৮ ডিসেম্বর ২০২৩ বিকাল ০৩:০৫:৩৭
এবার গান নকল করে ক্ষমা চাইলেন সোনু নিগম
১৬ ডিসেম্বর ২০২৩ রাত ০৯:৫৬:৫৯



সালমানকে খুনের হুমকি!
১ ডিসেম্বর ২০২৩ রাত ০৯:৪২:০৯

৯৬তম অস্কার জিতল ‘ওপেনহাইমার’
১১ মার্চ ২০২৪ সকাল ১০:১১:৪৫

৯৬তম অস্কার জিতল ‘ওপেনহাইমার’
১১ মার্চ ২০২৪ সকাল ১০:১১:৪৫

হলিউডে অভিষেক হচ্ছে ওবামাকন্যা মালিয়ার
২২ ফেব্রুয়ারি ২০২৪ বিকাল ০৫:৪৭:৩২

চলে গেলেন বিখ্যাত হলিউড অভিনেতা টম উইলকিনস
৩১ ডিসেম্বর ২০২৩ দুপুর ০১:২৬:১৬

চলে গেলেন হলিউড অভিনেতা অ্যাঙ্গাস ক্লাউড

বিনোদন ডেস্ক: বাবা কনর হিকি মারা যাওয়ার পরের সপ্তাহেই চলে গেলেন হলিউডের জনপ্রিয় অভিনেতা অ্যাঙ্গাস ক্লাউড। ৩১ জুলাই সোমবার কালিফোর্নিয়ার অকল্যান্ডের বাসায় মৃত্যুবরণ করেন ২৫ বছর বয়সী এ অভিনেতা। খবর বিবিসির।অভিনেতার ব্যক্তিগত ম্যানেজার ক্যাট বেইলি গণমাধ্যমকে অভিনেতার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। তবে তিনি অভিনেতার মৃত্যুর কারণ নিশ্চিত করেননি।ক্লাউডের পরিবার জানিয়েছেন, তাদের ছেলে আর বেঁচে নেই।অ্যাঙ্গাস ক্লাউডের বাবা কনর হিকি গত সপ্তাহেই মারা গেছেন। তার মৃত্যুর পর তিনি খুবই ভেঙে পড়েছিলেন এবং মানসিকভাবে লড়াই করছিলেন।এইচবিও সিরিজ ‘ইউফোরিয়া’তে ড্রাগ ডিলার ফেজকো ‘ফেজ’ ও ‘নিল’ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন অ্যাঙ্গাস ক্লাউড। এই সিরিজের প্রথম ২ সিজনে অভিনেত্রী জেন্ডায়ার সঙ্গে তিনি অভিনয় করেন। তৃতীয় সিজনের এখনও শুটিং শুরু হয়নি। তার মধ্যেই না ফেরার দেশে চলে গেলেন এই জনপ্রিয় অভিনেতা। 

২ আগস্ট ২০২৩ দুপুর ১২:১০:৩০

পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি
১৮ এপ্রিল ২০২৪ দুপুর ০২:৫৭:৩১

সড়ক দুর্ঘটনায় কণ্ঠশিল্পী পাগল হাসান নিহত
১৮ এপ্রিল ২০২৪ সকাল ১১:২৪:৩২

কান উৎসবে আবারো আমন্ত্রণ পেলেন ঋতি
১৭ এপ্রিল ২০২৪ দুপুর ০১:৩৬:১৯

মাত্র ১৬ ভোটে ডিপজলের কাছে হেরে গেলেন নিপুণ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪–২৬ মেয়াদি নির্বাচনে জয়ী হয়েছেন মিশা-ডিপজল প্যানেল। ২০ এপ্রিল শনিবার সকালে শিল্পী সমিতির নির্বাচনের এ ফল ঘোষণা করছেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু।কার্যনির্বাহী পরিষদের ফলাফল ঘোষণা করে প্রধান নির্বাচন কমিশনার জানান, সভাপতি পদে মিশা সওদাগর ২৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী ১৭০ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন মাহমুদ কলি।অপরদিকে মাত্র ১৬ ভোটের ব্যবধানে সাধারণ সম্পাদক পদে মনোয়ার হোসেন ডিপজলের কাছে হেরে গেছেন নির্বাচনের আলোচিত মুখ নিপুণ আক্তার। ডিপজল ২২৫ ভোট পেয়েছেন ও নিপুণ আক্তার পেয়েছেন ২০৯ ভোট।সহ-সভাপতি পদে মিশা-ডিপজল পরিষদ থেকে ২৩১ ভোটে মাসুম পারভেজ রুবেল ও ২৩৪ ভোট পেয়ে ডি এ তায়েব নির্বাচিত হয়েছেন। অপরদিকে মাহমুদ কলি-নিপুণ পরিষদের অমিত হাসান ২২৯ ভোট ও ড্যানি সিডাক ১৭৬ ভোট পেয়েছেন।সহ-সাধারণ সম্পাদক পদে মিশা-ডিপজল পরিষদের আরমান ২৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপরদিকে মাহমুদ কলি-নিপুণ পরিষদের বাপ্পি চৌধুরী পেয়েছেন ১৯৮ ভোট।সাংগঠনিক সম্পাদক পদেও মিশা-ডিপজল পরিষদ থেকে জয়ী হয়েছেন জয় চৌধুরী। তিনি ২৫০ ভোট পেয়েছেন। অপরদিকে মাহমুদ কলি-নিপুণ পরিষদ থেকে অঞ্জনা রহমান পেয়েছেন ১৮৫ ভোট।আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে ২৮৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আলেক জান্ডার বো। তার নিকটতম নিকটতম প্রতিদ্বন্দ্বি মারুফ আকিব পেয়েছেন ১৪৯ ভোট।দপ্তর ও প্রচার সম্পাদক পদে মিশা-ডিপজল পরিষদ থেকে ২৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জ্যাকি আলমগীর। অপরদিকে তার  নিকটতম প্রতিদ্বন্দ্বী কাবিলা পেয়েছেন ১৯০ ভোট।সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করে ডন পেয়েছেন ২০০ ভোট। অপরদিকে মামনুন ইমন ২৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।নির্বাচনে কোষাধ্যক্ষ পদে দুইজন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। আজাদ খান ২০৪ ভোট ও কমল ২৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।এছাড়াও কার্জনির্বাহী পরিষদের যে ১১ সদস্য জয়ী হয়েছেন তারা হলেন, আলীরাজ ২৩৯, চুন্নু ২৪৮, দিলারা ইয়াসমিন ২১৮, নানা শাহ ২১০, পলি ২২০, রোজিনা ২৪৩, রত্না কবির ২৬৩, শাহনূর ২৪৫, সুচরিতা ২২৮, সুব্রত ২১৬, সনি রহমান ২৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপরদিকে ইউসুফ খান ১১০, সাদিয়া মির্জা ১৭৭, জেসমিন আক্তার ১৮৮, তানভীর তনু ১৮১, নাসরিন ১৪৭, নিরঞ্জন সরকার ৯৬, নাদের চৌধুরী ১৯৯, শহীদুল হারুন ১৬৩, বাদল শেখ ৪৩, ফিরোজ শাহী ৭৪, হেলেনা জাহাঙ্গীর ১৭০, স্বপ্না ৫৬, সাঞ্জু জন ১২২, সুজাতা আজিম ১৫৭ ও সাইফ খান ১৫১ ভোট পেয়েছেন।প্রসঙ্গত, এবারের শিল্পী সমিতির নির্বাচনে ভোটার সংখ্যা ৫৭০। এর মধ্যে ৪৭৫ জন ভোট দিয়েছেন। এছাড়া প্রাপ্ত ভোটের মধ্যে ৪১টি  ব্যালট বাতিল হয়েছে।

২০ এপ্রিল ২০২৪ সকাল ০৮:২৫:৫৮

মেসির গোলে জয়ে ফিরল মায়ামি

স্পোর্টস ডেস্ক: স্পোর্টিং কেসির মুখোমুখি হওয়ার আগে পাঁচ ম্যাচ ধরে জয় পাচ্ছিল না ইন্টার মায়ামি। এর মধ্যে ৩টি ম্যাচেই হেরে বসে তারা। সবশেষ ম্যাচে হেরেছিল মন্টেরির বিপক্ষে। সেই মায়ামি লিওনেল মেসির গোলে জয়ে ফিরল।১৪ এপ্রিল রোববার স্পোর্টিং কানসাস সিটির বিপক্ষে ৫ গোলের থ্রিলারে ৩-২ গোলের রোমাঞ্চকর জয় পেয়েছে মায়ামি। গোল করেছেন দলের মূল তারকা লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ। অন্য গোলটি দিয়োগো গোমেজের পা থেকে এসেছে।৫ গোলের থ্রিলারে শুরুতেই এগিয়ে যায় স্পোটিং কানসাসই। ম্যাচের ষষ্ঠ মিনিটে মায়ামির জালে বল জড়ান এরিক থম্ময়। এদিন আরেকটি গোল করেন এরিক। ম্যাচের ৫৮তম মিনিটে তার পা থেকে গোলটি আসে।পিছিয়ে পড়ে ম্যাচের ১৮তম মিনিটে সমতায় ফেরে মেসিরা। দলকে সমতায় ফেরান দিয়োগো গোমেজ। এরপর বিরতি থেকে ফিরে মেসির দুর্দান্ত গোলে লিড নেয় মায়ামি। চলতি মৌসুমে মায়ামির হয়ে মেসির পঞ্চম গোল এটি।এরপর এরিকের গোলে ফের সমতায় ফেরে স্পোর্টিং কানসাস। তবে ম্যাচের ৭১তম মিনিটে গোমেজের অ্যাসিস্টে জয়সূচক গোলটি করেন সুয়ারেজ।

১৪ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:০৩:৪৬







বাংলা ঝরে তিনশ’র আগেই থামল শ্রীলঙ্কা
২২ মার্চ ২০২৪ বিকাল ০৫:২৩:২১

টেস্ট থেকে বাদ পড়লেন মুশফিক
২০ মার্চ ২০২৪ সকাল ০৭:২৯:২৬

তামিম-রিশাদ ঝড়ে বাংলাদেশের সিরিজ জয়
১৮ মার্চ ২০২৪ রাত ০৯:০৯:০৯

শান্তর সেঞ্চুরিতে জয় বাংলাদেশের
১৪ মার্চ ২০২৪ সকাল ০৮:০৬:৫১






তামিম-মায়ার্সের ঝড়ে কোয়ালিফাইয়ারে বরিশাল
২৬ ফেব্রুয়ারি ২০২৪ বিকাল ০৫:৪১:০১

মাথায় আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ
১৮ ফেব্রুয়ারি ২০২৪ দুপুর ০১:৫৯:৪৭

সৈয়দপুরে বাংলা লায়ন টি-২০ টুর্নামেন্ট উদ্বোধন
১৭ ফেব্রুয়ারি ২০২৪ সকাল ০৮:৩২:৪১

বাংলাদেশ জাতীয় দলের নতুন অধিনায়ক শান্ত
১২ ফেব্রুয়ারি ২০২৪ রাত ০৯:১৩:২৪


পাকিস্তানকে উড়িয়ে দিয়ে ফাইনালে বাংলাদেশ
৩১ জানুয়ারী ২০২৪ বিকাল ০৪:৩৬:০৩




কুমিল্লাকে হারিয়ে দুর্দান্ত ঢাকার জয়
১৯ জানুয়ারী ২০২৪ সন্ধ্যা ০৬:৫২:৫৭

অস্ট্রেলিয়াকে পাঁচ উইকেটে হারালো বাংলাদেশ
১৮ জানুয়ারী ২০২৪ দুপুর ০২:০৬:২৬


ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ নাসির
১৭ জানুয়ারী ২০২৪ সকাল ০৮:০০:৫০









ঢাকা টেস্টে ৪ উইকেটে হেরেছে বাংলাদেশ
৯ ডিসেম্বর ২০২৩ বিকাল ০৪:৪৯:১৮


বাংলাদেশ ১৭২ রানে অলআউট
৬ ডিসেম্বর ২০২৩ বিকাল ০৪:১৪:২২

আঙ্গুলে চোট পেয়েছেন নাঈম হাসান
৫ ডিসেম্বর ২০২৩ রাত ০৮:৩০:২২


১০ উইকেট নিয়ে ম্যাচসেরা তাইজুল
২ ডিসেম্বর ২০২৩ রাত ০৯:৪৯:৩৩






হার দিয়ে বিশ্বকাপ শেষ বাংলাদেশের
১১ নভেম্বর ২০২৩ সন্ধ্যা ০৭:২৬:৩৭

অস্ট্রেলিয়ার অবিশ্বাস্য জয়
৮ নভেম্বর ২০২৩ সকাল ০৮:১৪:০৭

বাংলাদেশ-পাকিস্তান কি একসুতোয় গাথা!
৩০ অক্টোবর ২০২৩ রাত ০৯:৫৮:৫৩


আরেকটি সহজ হারের পথে টাইগাররা
২৪ অক্টোবর ২০২৩ রাত ১০:০৩:৫৩

ভারতের কাছে ৭ উইকেটে হারলো বাংলাদেশ
১৯ অক্টোবর ২০২৩ রাত ১০:১৩:০৪

ভারতকে ২৫৭ রানের টার্গেট দিলো বাংলাদেশ
১৯ অক্টোবর ২০২৩ সন্ধ্যা ০৭:০০:২৮

ভারতের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
১৯ অক্টোবর ২০২৩ দুপুর ০২:৩১:০৫

ভারতের বিপক্ষে আশাবাদী বাংলাদেশ
১৮ অক্টোবর ২০২৩ রাত ০৮:১৮:৩১

২ উইকেট হারিয়ে ব্যাট করছে নিউজিল্যন্ড
১৩ অক্টোবর ২০২৩ রাত ০৯:২৫:২১

ব্যাটিং বিপর্যয়ে টাইগাররা
১৩ অক্টোবর ২০২৩ বিকাল ০৪:০১:৫৩

জয়ের আশা নিয়ে টিম টাইগার এখন চেন্নাইতে
১১ অক্টোবর ২০২৩ রাত ০৮:৫৩:০১

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ
১০ অক্টোবর ২০২৩ সকাল ১১:০৮:৫৫

আজ ইংলিশ পরীক্ষা দেবে বাংলাদেশ
১০ অক্টোবর ২০২৩ সকাল ১০:৪৬:১৬

জয় দিয়ে শুরু হলো টাইগারদের বিশ্বকাপ মিশন
৭ অক্টোবর ২০২৩ বিকাল ০৫:০২:০৪



বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু আজ
৭ অক্টোবর ২০২৩ সকাল ০৭:৪৬:৩৬


জয় দিয়ে শুরু টাইগারদের বিশ্বকাপ মিশন
৩০ সেপ্টেম্বর ২০২৩ সকাল ০৭:৩৪:৪০

ইনজুরিতে সাকিব, বিশ্বকাপের প্রথম ম্যাচ অনিশ্চিত
২৯ সেপ্টেম্বর ২০২৩ বিকাল ০৪:৩০:৪৬

বিশ্বকাপের আগে বাংলাদেশের সিরিজ হার
২৬ সেপ্টেম্বর ২০২৩ রাত ০৯:৪৩:৩৭

পাকিস্তানকে হারিয়ে টাইগ্রেসদের ব্রোঞ্জ জয়
২৫ সেপ্টেম্বর ২০২৩ সকাল ১০:৫০:২৭

তৃতীয় ওয়ানডেতে অধিনায়ক শান্ত
২৪ সেপ্টেম্বর ২০২৩ রাত ০৯:৩৭:০৫

চোট পেলো তানজিম সাকিব, একাদশে হাসান মাহমুদ
২৩ সেপ্টেম্বর ২০২৩ সন্ধ্যা ০৭:৩৯:৩৬

খেলা চলাকালে মিরপুরের ফ্লাডলাইটে আগুন
২৩ সেপ্টেম্বর ২০২৩ সন্ধ্যা ০৬:২২:২৮

এশিয়ার সেরা ভারত: ১০ উইকেটের রেকর্ড জয়
১৭ সেপ্টেম্বর ২০২৩ সন্ধ্যা ০৭:৪৭:৫০





আটোয়ারীতে ক্রিকেট খেলতে গিয়ে যুবকের মৃত্যু
১২ সেপ্টেম্বর ২০২৩ সকাল ১১:০০:২৫

এশিয়া কাপ থেকে বিদায় টাইগারদের
১০ সেপ্টেম্বর ২০২৩ সকাল ১০:১৪:৩০

টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
৬ সেপ্টেম্বর ২০২৩ বিকাল ০৪:০৪:৫৬

আজ এশিয়া কাপে মুখোমুখি বাংলাদেশ-পাকিস্তান
৬ সেপ্টেম্বর ২০২৩ সকাল ০৮:০৭:১৮


এশিয়া কাপের সুপার ফোরে বাংলাদেশ
৪ সেপ্টেম্বর ২০২৩ সকাল ০৭:১৭:৫০

মিরাজ-শান্তর সেঞ্চুরিতে বাংলাদেশের স্কোর ৩৩৪
৩ সেপ্টেম্বর ২০২৩ সন্ধ্যা ০৭:৩৫:১৩

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ: একাদশে ৩ পরিবর্তন
৩ সেপ্টেম্বর ২০২৩ বিকাল ০৩:৩২:৪৬

আজ এশিয়া কাপে মুখোমুখি ভারত-পাকিস্তান
২ সেপ্টেম্বর ২০২৩ সকাল ১০:৫১:০১

ভারত-পাকিস্তানের লড়াইয়ের সাক্ষী হবে ক্যান্ডি
১ সেপ্টেম্বর ২০২৩ সন্ধ্যা ০৭:৫৩:৪৯

১৬৪ রানে থেমে গেলো বাংলাদেশ
৩১ আগস্ট ২০২৩ সন্ধ্যা ০৭:২৬:৪৭


আফ্রিদি-নাসিমদের তোপের মুখে নেপাল
৩০ আগস্ট ২০২৩ রাত ০৯:৪৪:০৮


ওয়ানডে ক্রিকেটে বাবর আজমের বিশ্বরেকর্ড
২৫ আগস্ট ২০২৩ দুপুর ১২:১৫:৩৬


ভারত বিশ্বকাপের মাসকট উন্মোচন
১৯ আগস্ট ২০২৩ রাত ০৯:৪৬:৩৯

এশিয়া কাপে দলে নেই রিয়াদ, খেলবেন শামিম-তামিম
১২ আগস্ট ২০২৩ সন্ধ্যা ০৬:০২:৩৮



ইব্রাহীম জাদরান এবার ফরচুন বরিশালে
৬ আগস্ট ২০২৩ সন্ধ্যা ০৬:১১:৪০





লিটনের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু
১৬ জুলাই ২০২৩ রাত ১০:০৮:৪১


বাংলাদেশের মেয়েদের কাছে ভারতের হার
১৩ জুলাই ২০২৩ রাত ০৮:০০:৫৭

সহজ জয়ে হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ
১১ জুলাই ২০২৩ সন্ধ্যা ০৭:৪৩:২৪

হোয়াইটওয়াশ এড়াতে টাইগারদের প্রয়োজন ১২৭
১১ জুলাই ২০২৩ বিকাল ০৫:৩৬:০২

টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ
১১ জুলাই ২০২৩ দুপুর ০২:১১:১০

৩৩২ রানের টার্গেটে মাঠে টাইগাররা
৮ জুলাই ২০২৩ সন্ধ্যা ০৬:৫৬:১২

টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ
৮ জুলাই ২০২৩ বিকাল ০৩:০৬:৪৫








টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
৫ জুলাই ২০২৩ বিকাল ০৩:২৫:১৭









বৃষ্টি বিঘ্নিত আইপিএল ফাইনাল
২৮ মে ২০২৩ রাত ০৯:৫৩:২৮



কোহলির ঝড়ে উড়ে গেলো হায়দরাবাদ
১৯ মে ২০২৩ সকাল ০৯:৪৫:০২

টাইগারদের সিরিজ জয়
১৫ মে ২০২৩ সকাল ০৯:২৪:৪৭







আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট দল ঘোষণা
২ এপ্রিল ২০২৩ দুপুর ০১:২৮:১৬

আইরিশদের কাছে ৭ উইকেটে হারল বাংলাদেশ
৩১ মার্চ ২০২৩ সন্ধ্যা ০৬:০৮:৪৯

আইরিশদের উড়িয়ে সিরিজ জিতল বাংলাদেশ
২৯ মার্চ ২০২৩ সন্ধ্যা ০৬:৫৮:৩৫

নাটকীয় ম্যাচে ২২ রানে জয় পেলো টাইগাররা
২৭ মার্চ ২০২৩ সন্ধ্যা ০৭:২০:৫৮



সাফল্যের রহস্য জানালেন রনি
১০ মার্চ ২০২৩ সন্ধ্যা ০৬:৪২:১০

ইংল্যান্ডকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ
৯ মার্চ ২০২৩ সন্ধ্যা ০৬:৩৯:৩০



মেসির গোলে জয়ে ফিরল মায়ামি
১৪ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:০৩:৪৬


মাঠে ফিরছেন লিওনেল মেসি
৬ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৬:১৬:৫৪


অবসর নিয়ে যা জানালেন লিওনেল মেসি
২৮ মার্চ ২০২৪ সকাল ১০:৫৭:০৮

ভারতকে কাঁদিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ
১০ মার্চ ২০২৪ সন্ধ্যা ০৬:২৮:৫৪



বিশ্বকাপ থেকে আর্জেন্টিনার বিদায়
২০ ফেব্রুয়ারি ২০২৪ সন্ধ্যা ০৬:২২:৩১


ব্রাজিল কোচের দায়িত্ব নিলেন দরিভাল জুনিয়র
১১ জানুয়ারী ২০২৪ বিকাল ০৪:৪৯:১১

ঢাকায় আসছেন বিশ্বকাপজয়ী দি মারিয়া
৮ জানুয়ারী ২০২৪ রাত ০৯:২০:৫১

সিঙ্গাপুরকে ৮-০ গোলে হারিয়ে বাংলাদেশের জয়
৪ ডিসেম্বর ২০২৩ সন্ধ্যা ০৬:১৩:১৭



ব্রাজিলকে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা
২৫ নভেম্বর ২০২৩ সকাল ০৮:০৩:১২

লিওনেল মেসির অষ্টম ব্যালন ডি’অর জয়
৩১ অক্টোবর ২০২৩ সকাল ১১:০৭:৪৫


বাংলাদেশে আসছেন রোনালদিনহো
১২ অক্টোবর ২০২৩ রাত ০৯:৫৪:৪৮



লালমোহনে সাপুড়েদের প্রীতি ফুটবল ম্যাচ
১৯ সেপ্টেম্বর ২০২৩ সকাল ১১:৪৯:১৬

লংগদুর গুলশাখালীতে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
১৮ সেপ্টেম্বর ২০২৩ বিকাল ০৩:২৪:২৮















বাংলাদেশের অঘোষিত ফাইনাল
২৬ জুন ২০২৩ সকাল ০৮:৫৭:১৫


বাংলাদেশকে রুখে দিলো লেবানন
২২ জুন ২০২৩ সন্ধ্যা ০৬:৩৯:৪৭









রেকর্ড গড়ে ইতিহাসের পাতায় হালান্ড
১২ এপ্রিল ২০২৩ সকাল ০৮:১৯:৪১

মেসি জাদুতে জয়ে ফিরল পিএসজি
৯ এপ্রিল ২০২৩ সকাল ১০:২৪:৩৯

উরুগুয়েকে উড়িয়ে ব্রাজিলের বড় জয়
৮ এপ্রিল ২০২৩ সকাল ১০:৫১:৫৯




আরও শক্তিশালী হয়ে ফিরব
৭ মার্চ ২০২৩ বিকাল ০৪:১২:২৬

এবার ফিফা দ্য বেস্ট অ্যাওয়ার্ড জিতে নিলেন মেসি
২৮ ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ০৩:৩৩:১৫


ফুটবলের রাজা পেলে আর নেই
৩০ ডিসেম্বর ২০২২ দুপুর ০২:২৯:৩০